ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

ভালো কিছু অপেক্ষা করছে: শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ভালো কিছু অপেক্ষা করছে: শাকিব খান শাকিব খান

নতুন বছর নিয়ে তারকা থেকে সাধারণ মানুষ সবারই পরিকল্পনা থাকে। যে যার নিজের মতো করে সাজাচ্ছেন নতুন বছরের ক্যালেন্ডার।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান হয়তো কিছু পরিকল্পনা নিয়ে ফিরছেন।

২০২৩ সালের প্রথম দিনেই জানালেন, কথায় নয় কাজে প্রমাণ করবেন তিনি।

ঢালিউডের এই সুপারস্টার সিনেমার সংখ্যা কমিয়ে কাজের মানের দিকে গুরুত্ব দিচ্ছেন। ভালো মানের কাজ উপহার দেবেন। সেই সঙ্গে বড় বাজেটের কাজও উপহার দিবেন দর্শকদের।

এই চিত্রনায়ক বলেন, সংখ্যার দিক দিয়ে এ বছর কাজ কম হলেও কয়েকটি বড় বাজেটের কাজ করব। গত বছর এ নিয়ে অনেক পরিকল্পনা হয়েছে। এ বছর সেসব বাস্তবায়ন করা হবে। বলা যায়, এ বছর হবে বেস্ট বেস্ট প্রজেক্ট করার সময়। নতুন বছর কিছুটা ভিন্নভাবে শুরু করতে চাই।  

করোনাভাইরাসের কারণে মাঝে দর্শকখরা ছিল সিনেমা হলগুলোয়। তবে ২০২২ সালে ভিন্ন চিত্র দেখা গেছে। কয়েকটি সিনেমার মাধ্যমে গত বছর ছিল ঢাকাই সিনেমার ঘুরে দাঁড়ানোর সময়। শাকিব খানের কথায়ও সেটাই স্পষ্ট হলো।

অভিনেতা বলেন, করোনার পরে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি নতুন করে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিয়ে ছুটেছে। গত বছর কিছুটা উত্তরণ হয়েছে এই পরিস্থিতির। আশা করছি নতুন বছর ভালো কিছু অপেক্ষা করছে আমাদের জন্য।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিবের ‘লিডার: আমিই বাংলাদেশ’। এরইমধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। এছাড়া ২০২২ সালে একাধিক সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব। এরমধ্যে ‘রাজকুমার’, ‘শের খান’, ‘প্রেমিক’, সরকারি অনুদানের সিনেমা ‘মায়া’ উল্লেখযোগ্য। এ বছর সিনেমাগুলোর শুটিংয়ে অংশ নেওয়ার কথা তার।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।