ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

কেজিএফ-পুষ্পার সঙ্গে আমাদের তুলনা করবেন না: শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
কেজিএফ-পুষ্পার সঙ্গে আমাদের তুলনা করবেন না: শুভ অভিনেতা আরেফিন শুভ

ঢাকা: আসছে ১৩ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে পুলিশি অ্যাকশন থ্রিলার ধর্মী ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় পার্ট ‘ব্ল্যাক ওয়ার’।

সিনেমাটি মুক্তির আগে রোববার (০১ জানুয়ারি) রাতে আনুষ্ঠানিকভাবে প্রকাশ হয় এর ট্রেলার।

ব্ল্যাক ওয়ার এর ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করা আরেফিন শুভ বলেন, আমাদের অনেক সীমাবদ্ধতার মধ্যে থেকে কাজ করতে হয়। তাই আমাদের ছবির সঙ্গে কেজিএফ বা পুষ্পার তুলনা করবেন না।

এ সময় শুভ বলেন, আমরা ক্যামেরার ছোট ক্রেন দিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করি। কিন্তু পার্শ্ববর্তী দেশে তিন-চার তলার সমান বিশাল ক্রেনের ওপর ফ্রেম করে ওপরে শুটিং করা হয়। সুতরাং আমাদের অনেক সীমাবদ্ধতার মধ্যে কাজ করতে হয়।

তিনি বলেন, ব্যক্তিগত স্বার্থে বাজার কাটতির জন্য আমাদের এমন কিছু করা উচিত না যাতে ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হয়। ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিতে হলে আমাদের শাকিব খান, শরিফুল রাজ, সিয়াম, শুভ সবাইকে লাগবে।

একইসঙ্গে সবার প্রতি আহ্বান জানিয়ে শুভ বলেন, একটা সময় ইন্ডাস্ট্রিতে বাঘা বাঘা অভিনেতারা ছিলেন। এখন আমরা যারাই আছি, আসুন সবাই মিলে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেওয়ার চেষ্টা করি। মুক্তিযুদ্ধের সময় আমাদের পর্যাপ্ত অস্ত্র ছিল না, দা-কুড়াল ঝাড়ু যা ছিল তা দিয়েই সম্মিলিত প্রচেষ্টায় আমরা স্বাধীন হয়েছিলাম। এখন আমাদের যা আছে আসুন আমরা সবাই চেষ্টা করি ইন্ডাস্ট্রিটাকে বাঁচানোর।  

দর্শকদের প্রতি আহ্বান জানিয়ে শুভ বলেন, এ ক্যাটাগরি থেকে জেড ক্যাটাগরির সিনেমা নির্মাণ করতে গিয়েও অনেক কষ্ট করতে হয়। তাই দর্শকদের সিনেমা নির্মাণ কাজকে সাপোর্ট করা উচিত। প্রযোজক, পরিচালক, ক্যামেরাম্যান বাঁচলে অনেকগুলো ভালো সিনেমা হওয়ার সম্ভাবনা থাকে।

কপ ক্রিয়েশনের প্রযোজনায় ব্ল্যাক ওয়ার সিনেমাটি নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। তারা ছাড়াও ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সুমিত, সাদিয়া নাবিলা, মাজনুন মিজানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এনএটি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।