ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলচ্চিত্র নিয়ে সমালোচনা করলেই মামলা!

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
চলচ্চিত্র নিয়ে সমালোচনা করলেই মামলা!

ঢাকা: চলচ্চিত্র নিয়ে সমালোচনা করলেই সাইবার ক্রাইমের আওতায় আনার চিন্তা ভাবনা চলছে বলে জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন।  

রোববার (০১ জানুয়ারি) রাতে রাজধানীর বানানী ক্লাবে একটি সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত সভাপতি কাজী হায়াত।

অনুষ্ঠানে শাহীন সুমন বলেন, ফেসবুক মারাত্মক ক্ষতি করে সিনেমার, ইউটিউব চ্যানেলে প্রচার প্রচারণা করে মারাত্মক ক্ষতি করে। সিনেমার আগামাথা, সিনেমা না দেখে বিভিন্ন সমালোচনা লেখে, যার কারণে দর্শক প্রতারিত হয়। দর্শকেরা ভাবে এ সিনেমায় কিছু নেই, সিনেমাটি দেখবো না।

ভালোবাসার রঙ খ্যাত এ নির্মাতা বলেন, যারা লগ্নিকারক আছে, তাদের জন্য বিরাট একটা হুমকি, এসব বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন না করে, উল্টাপাল্টা সংবাদ দিয়ে আমাদের সিনেমা পিছিয়ে দিচ্ছে।  

চলচ্চিত্রের সমালোচনা করলেই সাইবার ক্রাইমের আওতায় আনা হবে- এমনটাই উল্লেখ করে সানী সানোয়ারের বরাত দিয়ে শাহীন সুমন বলেন, সানী সানোয়ার ভাই দারুণ একটা প্রস্তাব রেখেছেন, আমরা সাইবার ক্রাইমের আওতায় আনবো, যদি চলচ্চিত্রের সমালোচনা করে উল্টাপাল্টা করে তাদের আইনের আওতায় আনবো।

মূলত ‘ব্ল্যাক ওয়ার’ চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের আয়োজন ছিল বনানী ক্লাবে। পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।