ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

চঞ্চলের নায়িকা মনামী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
চঞ্চলের নায়িকা মনামী চঞ্চল চৌধুরী-মনামী ঘোষ

ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির ‘পদাতিক’ সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। যেখানে চঞ্চল চৌধুরীর নায়িকা অর্থাৎ মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষকে।

কলকাতার একাধিক সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছেন।

মনামী বলেন, সৃজিতদার সঙ্গে এটি প্রথম কাজ। সবটা শুনে নেচে ওঠাই বাকি ছিল। ভয়ও করছে প্রচণ্ড। এটা অনেক বড় চ্যালেঞ্জ। আমি আমার মতো করে গীতা সেন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছি। সৃজিতদা একটি ভিডিও ক্লিপিংস দিয়েছেন। সেখানে খুব অল্প সময়ের জন্য গীতা সেনকে দেখা গেছে।

শিগগিরই এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। মনামী ঘোষ কলকাতার সিরিয়াল ও সিনেমায় নিয়মিত অভিনয় করেন। সিরিয়ালের পাশাপাশি ‘মাটি’, ‘এক মুঠো ছবি’, ‘বেলাশেষে’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘ভূতের ভবিষ্যৎ’, ‘বেলাশুরু’, ‘বক্স নম্বর ১৩১৩’, ‘কালো চিতা’ সিনেমাতেও কাজ করেছেন।  

অভিনয়ের বাইরে রিয়েলিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’র বিচারক হিসেবেও দেখা গেছে এই মনামীকে। গানেও বেশ পারদর্শী এই অভিনেত্রী। গেল বছর ‘ভিটামিন এম’ শিরোনামে একটি গান প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।