ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

এবার বদলে গেলো রাজ-পরীর ‘ম্যারিড স্ট্যাটাস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
এবার বদলে গেলো রাজ-পরীর ‘ম্যারিড স্ট্যাটাস’ শরিফুল রাজ ও পরীমণি

আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের ইস্যু যেন থেমেও থামছে না। ইতোমধ্যেই দুজন দুজনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছেন।

কাগজ-কলমে সম্পর্ক ছিন্নের ব্যাপারটা এখন শুধুই আনুষ্ঠানিকতা।

বিয়ের পর বেশ ভালোই যাচ্ছিল তাদের সংসার। দুজনকে কেউ কেউ আবার বিনোদন অঙ্গনের ‘আদর্শ স্বামী-স্ত্রীর তকমা দেওয়াও শুরু করেন। মাত্র এক বছরের দাম্পত্য জীবনে অন্তর্জালে তাদের পোস্ট করা বিভিন্ন মুহূর্তের স্থিরচিত্র, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের মনে ভালো লাগা এনে দেয়। কিন্তু সবই এখন অতীত।

গত দুই দিনে তাদের দুজনের বক্তব্যে এটা পরিষ্কার, তারা এখন দুই ভুবনের দুই বাসিন্দা। এখন কেউই একে অপরের নামটিই শুনতে চান না। এমনকি থাকছেনও আলাদা।

কয়েকদিন আগেও পরীর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে লেখা ছিল ‘ম্যারিড উইথ শরিফুল রাজ’। এখন সেখানে আছে শুধু বিয়ের সময়টা- ২০২১ সালে ১৭ অক্টোবর। উঠে গেছে স্বামীর নাম। একই অবস্থা রাজের বেলায়ও। হঠাৎই তাসের ঘরের মতো ভেঙে গেল তাদের ঝলমলে সংসার! মাঝে সুখের স্মৃতি হয়ে রইল জীবন্ত একটি প্রাণ, রাজ-পরীর সন্তান রাজ্য।

স্বল্প দিনের পরিচয়ে অভিনেতা শরিফুল রাজকে বেশ আপন করে নিয়েছিলেন পরীমণি। ভালোবেসে বেঁধেছিলেন সংসার। শুরু হয় রাজ-পরীর জীবনে নতুন অধ্যায়। কিন্তু সেই সুখ আর বেশি দিন স্থায়ী হলো না। রাজের নির্যাতনের স্বীকার হয়ে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন এই নায়িকা।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। ‘গুণিন’ চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে নিজেরা মা-বাবা হওয়ার খবরটিও সবাইকে জানান।

এরপর ওই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।