ঢাকা, সোমবার, ১৭ আশ্বিন ১৪৩০, ০২ অক্টোবর ২০২৩, ১৭ রবিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

গান শেয়ার করে পরীমণি বললেন ‘এনজয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
গান শেয়ার করে পরীমণি বললেন ‘এনজয়’ পরীমণি

ব্যক্তিগত জীবনে ভালো নেই চিত্রনায়িকা পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহ চলে গিয়েছে বিচ্ছেদের দ্বারপ্রান্তে।

দুজনই আলাদা হয়ে গেছেন, এখন বাকি শুধু আনুষ্ঠানিকতার।

এদিকে রাজের বিরুদ্ধে পরীমণি অভিযোগ করেছেন, রাজ তার গায়ে বারবার হাত তুলেছেন। রক্তাক্ত বিছানা-বালিশের ছবি দিয়ে ঘোষণা দিয়েছিলেন সংবাদ সম্মেলন করারও। কিন্তু সেদিকে আর এগোননি নায়িকা। বরং ফেসবুক স্ট্যাটাসে রাজের থেকে আলাদা হওয়ার কথা জানিয়েছেন।

অপরদিকে রাজও জানিয়েছেন, সম্পর্ক আর জোড়া লাগবে না। সেই সঙ্গে রাজ দেখতে চেয়েছেন পরীমণির পেছনে থাকা গডফাদারদেরও।

ব্যক্তিগত জীবনে এমন অবস্থার মধ্যেই মঙ্গলবার (০৩ জানুয়ারি) দুপুরে পরীমণি সামাজিকমাধ্যমে লিখেছেন ‘এনজয়’।

এমন পরিস্থিতিতে ‘এনজয়’ করার স্ট্যাটাস দেওয়া অস্বাভাবিক মনে হলেও বিষয়টা তেমন নয়। কারণ, মুক্তি প্রতীক্ষিত পরীমণির সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর একটি গান শেয়ার করে ভক্তদের উদ্দেশ্যে পরীমণি এই শব্দটি লিখেছেন। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২০ জানুয়ারি।

সিয়াম-পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার নতুন এই গানটির শিরোনাম হলো ‘সারেং ছাড়া জাহাজ চলে’। গানটির কথা লিখেছেন প্রয়াত গীতিকার ও পুলিশ কর্মকর্তা দেওয়ান লালন আহমেদ। কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল, সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। এতে সিয়াম আহমেদ ও পরীমণি ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa