ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি: স্বামীকে মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি: স্বামীকে মিম সনি ও মিম

‘আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি। তাও তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতোই নতুন লাগে’ এভাবেই স্বামী সনি পোদ্দারের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন ঢাকাই সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম।

ছয় বছরের গোপন প্রেমের পর ২০২২ সালের ৪ জানুয়ারি ব্যাংকার সনি পোদ্দারকে বিয়ে করেন বিদ্যা সিনহা মিম। সেই হিসেবে বুধবার (৪ জানুয়ারি) তাদের প্রথম বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীতে সামাজিকমাধ্যম ফেসবুকে স্বামীর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে ভালোবাসা প্রকাশ করেন মিম।

সেখানে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ অভিনেত্রী লেখেন, চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা কিন্তু মনে হয় এইতো সেদিন মাত্র দেখা হলো।

স্বামীর কাছে আদুরে আবদার রেখে মিম লেখেন, এমনি সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখ সবসময়। শুভ প্রথম বিবাহবার্ষিকী, ভালোবাসা!

মিম জানিয়েছেন, বিবাহবার্ষিকীর বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন তারা। এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করছেন।

থার্টিফার্স্ট নাইটেও সেখান থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন মিম। সেখানে দেখা যায়, পৃথিবীর গগনচুম্বী অট্টালিকা বা উচ্চতম ভবন বুর্জ খলিফার সামনে স্বামী সনির সঙ্গে থার্টিফার্স্ট নাইট উদযাপনে মেতেছেন এ অভিনেত্রী।

তাদের সঙ্গে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন সেখানে। ছবির ক্যাপশনে সবাইকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছিলেন অভিনেত্রী।

দুবাই যাওয়ার আগে মিম বলেছিলেন, মূলত বিবাহবার্ষিকীর জন্যই আমরা দুবাই ট্যুরে যাচ্ছি। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে সনি আমাকে এ সারপ্রাইজ দিচ্ছে। যেহেতু এর মধ্যে থার্টিফার্স্টও পড়ছে, তাই দুবাইয়ের নিউ ইয়ার উদযাপনেও অংশ নেব।

জানা গেছে, ১০ দিনের সফর শেষে ৮ জানুয়ারি ঢাকায় ফিরবেন মিম-সনিসহ অন্যরা। দেশে ফেরার পরের দিন মিম উড়াল দেবেন কলকাতায়। কারণ সেখানেই তার নতুন সিনেমার কাজ চলছে।

ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম ‘মানুষ’। এতে টলিউড সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। ইতোমধ্যেই সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। নতুন লটের শুটিং শুরু হবে ১০ জানুয়ারি থেকে।

প্রসঙ্গত, জিৎতের সঙ্গে মিমের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘মানুষ’। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ সিনেমায় অভিনয় করেছিলেন।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।