ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

শীতের সকালে শিক্ষার্থীদের সঙ্গে হাস্যোজ্জ্বল পরীমণি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
শীতের সকালে শিক্ষার্থীদের সঙ্গে হাস্যোজ্জ্বল পরীমণি ছাত্র-ছাত্রীদের সঙ্গে পরীমণি

আলোচিত অভিনেত্রী পরীমণি অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২০ জানুয়ারি। বসুন্ধরা নুডুলস নিবেদিত সিনেমাটি নিয়ে স্কুল-কলেজে প্রচারণা চালানো হচ্ছে।

বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে রাজধানীর বিএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে সিনেমাটির প্রচারণার জন্য টিমের সঙ্গে হাজির হন পরী।

সেখান থেকে বাচ্চাদের সঙ্গে কাটানো সময়ের ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করে পরী লেখেন, ‘শুভ সকাল!’

তিনি আরও লেখেন, আমাদের অ্যাডভেঞ্চার অব সুন্দরবনের প্রধান দর্শকেরা, অনেক ভালোবাসা আপনাদের জন্য। আসছে ২০ জানুয়ারি দেখা হবে সিনেমা হলে।

শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের দিন, রাতুলের রাত’ উপন্যাস অবলম্বনে বানিয়েছেন আবু রায়হান জুয়েল।

মঙ্গলবার সিনেমাটির দ্বিতীয় গান ‘সারেং ছাড়া জাহাজ চলে’ প্রকাশিত হয়েছে। গানটির কথা লিখেছেন দেওয়ান লালন আহমেদ। এতে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল এবং সুর-সংগীত করেছেন ইমন চৌধুরী।

এ সিনেমায় পরীমণি ও সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন- শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, মুনিরা মিঠু ও আশীষ খন্দকারসহ ১৮ শিশুশিল্পী।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এনএটি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।