ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

বিনোদন

হাতে কাজ না থাকায় ফ্ল্যাট বিক্রি করলেন সোনম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
হাতে কাজ না থাকায় ফ্ল্যাট বিক্রি করলেন সোনম! সোনম কাপুর

বলিউড তারকাদের আয়ের উৎস কি শুধুই সিনেমা বা বিজ্ঞাপন থেকে? উত্তর- না। রিয়্যাল এস্টেটে বা জমি, বাড়ি ক্রয়-বিক্রয় করে মোটা টাকা উপার্জন করেন হিন্দি সিনেমার তারকারা।

মুম্বাই শহরে একাধিক সম্পত্তির মালিকানা নিয়ে রাখেন তারা। সুযোগ মতো সেগুলো বিক্রি করেন, কিংবা ভাড়া দেন। এবার বান্দ্রায় নিজের একটি অভিজাত ফ্ল্যাট প্রায় ৩২.৫ কোটিতে বিক্রি করলেন সোনম কাপুর।

২০২২ সালে মা হন অনিল কাপুর কন্যা সোনম। তার আগে আনন্দ আহুজার সঙ্গে বিয়ে করে লন্ডনবাসী তিনি। হাতে বিশেষ কোনো কাজও নেই অনিলকন্যার। আগামী দিনেও যে কোনো সিনেমায় তাকে দেখা যাবে, তারও কোন খোঁজ-খবর নেই। সেই কারণেই কি ফ্ল্যাট বিক্রির সিদ্ধান্ত নিলেন সোনম! 

যদিও সেই বিষয়ে নিশ্চিত হয়ে কিছু জানা যায়নি সোনম। তবে ফ্ল্যাট বিক্রি করে কতো লাভ হলো অভিনেত্রীর?

সিগনেচার আইল্যান্ড নামের বহুতলের ৩ তলায় ছিল সোনমের এই ফ্ল্যাট। কিনেছে এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি। সম্পত্তিটি কেনার জন্য ১.৯৫ কোটির অগ্রিম দেন ক্রেতা।  

২০১৫ সালে সোনম ৫৩৩৫ বর্গ ফুটের এই ফ্ল্যাটটি কেনেন প্রায় ১৫ কোটি টাকায়। বিক্রির সময় দ্বিগুণেরও বেশি দামে এই সম্পত্তি বিক্রি করলেন অভিনেত্রী। সোনম একা নন, প্রিয়াঙ্কা থেকে জাহ্নবী, রাজকুমারসহ অনেক তারকাই সম্পত্তি যেমন কেনেন, তেমন সেগুলো বিক্রিও করে দেন প্রয়োজন মতো।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।