ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরীমণির বাসায় রক্ত, জানা গেল নতুন তথ্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
পরীমণির বাসায় রক্ত, জানা গেল নতুন তথ্য পরীমণি-শরিফুল রাজ

চিত্রনায়িকা পরীমণির বাসায় রক্তারক্তি কাণ্ড নিয়ে প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্ট থেকে ভক্তদের মনে। কেননা ফেসবুকে এই অভিনেত্রীর শেয়ার কয়েকটি ছবিতে দেখা গেছে, রক্ত ছড়িয়ে রয়েছে।

ছবির সঙ্গে যে ক্যাপশন জুড়ে দেওয়া হয় তা আরো রহস্য বাড়িয়েছে।

তবে সেই রক্ত প্রসঙ্গে নতুন তথ্য জানা গেল।

পরীমণি-রাজের বাসার ব্যবস্থাপক সংবাদমাধ্যমকর্মীদের বলছেন, পরীমণি যে রক্তের কথা বলছেন, সেটা আদতে অ্যাকুয়ারিয়াম ভেঙে দুর্ঘটনা ঘটেছে।

পরী-রাজ দম্পতির বিষয়ে, নিরপত্তা প্রহরীরা একেবারে নিশ্চুপ। এত কড়াকড়ির মধ্যেও মধ্যবয়সী একজন কাছে এসেই জানান তিনি ব্যবস্থাপক। বললেন, অনেকে ভেবেছেন, পরী-রাজকে মেরে রক্তাক্ত করেছেন- বিষয়টি তা নয়। অ্যাকুয়ারিয়াম রাখতে গিয়ে রক্তারক্তি হয়েছে। রাজ নিজেই অ্যাকুয়ারিয়াম সরাচ্ছিলেন। সেটি পড়ে ভেঙে রাজের হাত কেটে গেছে। ওই সময় রাজ্যও তো পাশে ছিল।

রক্ত প্রসঙ্গে কথা বলার আগে বললেন, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই যেমন ঝগড়া হয়, এটি তেমনই। অনেক মিলতালও দেখি তাদের মধ্যে। হঠাৎ করে কী যে হলো, বুঝতে পারলাম না! এই বাসায় মিডিয়াকর্মী প্রবেশে বেশ কড়াকড়ি। এ কারণে বাসায় মিডিয়ার মানুষ আসছেন না।  

নতুন বছরের প্রথম দিনে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন, শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন।

এর মাঝে রোববার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরী তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

এদিকে পরীর এই চলে যাওয়ার পেছনে গডফাদারের ইন্ধন দেখছেন শরিফুল রাজ। মঙ্গলবার ভোরে শরিফুল রাজ একটি ফেসবুক পোস্ট দিয়েছেন, যেখানে লেখেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স। ’ 

এর অর্থ কী? এ ঘটনার নেপথ্যে কোনো গডফাদার রয়েছেন? নাকি শরীফুল রাজ কোনো গডফাদারের হুমকি পেয়েছেন? তবে শরিফুল রাজের ভাষ্য, সেই গডফাদারকে ছেড়ে দেবেন না।   

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।