ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

বিনোদন

সেদিন বাসায় কোনো কাজের লোক ছিল না: পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
সেদিন বাসায় কোনো কাজের লোক ছিল না: পরীমণি পরীমণি

আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির সংসার বিচ্ছেদের চূড়ান্ত পর্যায়ে গড়িয়েছে। ক’দিন আগেই রক্তাক্ত বিছানার ছবি প্রকাশ করে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন পরী।

রাজ তার গায়ে হাত তুলেছেন এমন অভিযোগ করেন তিনি।

যদিও সেদিন কি ঘটেছিল তা এখনো পরিষ্কার করেননি তারা। তবে বাড়ির ব্যবস্থাপকের বরাত দিয়ে গণমাধ্যমের সংবাদ- হাতাহাতি নয়, অ্যাকুরিয়াম ভেঙে এই রক্তের সূত্রপাত। কিন্তু পরী বলছেন ভিন্ন কথা।

পরী বলেন, সেদিন আমার বাসায় কোনো কাজের লোকই তো ছিল না, রাজের পরিবারের লোকজন ছাড়া। আমার যারা স্টাফ তাদের আমার শাশুড়ি (রাজের মা) ছুটিতে পাঠিয়ে দিয়েছিল আগেই।

এদিকে রাজ-পরীর বাসার ব্যবস্থাপক গণমাধ্যমে বলেছেন, পরী যে রক্তের কথা বলছেন, সেটা আদতে অ্যাকুরিয়াম ভেঙে দুর্ঘটনার কারণে হয়েছে। অনেকে ভেবেছেন, পরীকে রাজ মেরে রক্তাক্ত করেছেন- বিষয়টি তা নয়। অ্যাকুয়ারিয়াম রাখতে গিয়ে রক্তারক্তি হয়েছে। রাজ নিজেই অ্যাকুয়ারিয়াম সরাচ্ছিলেন। সেটি পড়ে ভেঙে রাজের হাত কেটে গেছে। ওই সময় রাজ্যও পাশে ছিল।

২০২১ সালের ১৭ অক্টোবর মাত্র সাতদিনের পরিচয়ে গোপনে বিয়ে করেন পরী-রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ্যে আনেন তারা। একইসঙ্গে সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি।  

এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। আর ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।