ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে জিফাইভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে জিফাইভ

সাড়ে তিন বছর আগে জাঁকালো আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে যাত্রা করেছিলো ভারতের ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ। লক্ষ্য ছিলো বাংলা কনটেন্টকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া।

একে একে ‘মাইনকার চিপায়’, ‘কনট্রাক্ট’, ‘যদি কিন্তু তবুও’, ‘ঠাণ্ডা’, ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ইত্যাদি কনটেন্ট উপহার দিয়েছে ওটিটি প্ল্যাটফর্মটি।

কিন্তু এতে কাঙ্ক্ষিত সাড়া জাগাতে পারেনি। সেজন্যই বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নিলো জিফাইভ। আগামী ১৫ জানুয়ারি থেকে বাংলাদেশে আর দেখা যাবে না এই প্ল্যাটফর্মের কোনো কনটেন্ট।

বাংলাদেশে জিফাইভের কনটেন্ট নির্মাণ ও দেখভাল করতো ‘গুড কোম্পানি’। এটি বিজ্ঞাপন সংস্থা এশিয়াটিকের অঙ্গপ্রতিষ্ঠান। এর কর্তা ইরেশ যাকেরও খবরটি নিশ্চিত করেছেন।

জিফাইভ এক বার্তায় বলছে, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, বাংলাদেশে আর জিফাইভের স্ট্রিমিং সার্ভিস থাকছে না। আমাদের গল্পগুলো দিয়ে আপনাদের বিনোদিত করতে পেরে আমরা আনন্দিত।

অগ্রিম সাবস্ক্রিপশন যারা নিয়ে রেখেছেন তাদের প্রশ্ন হতে পারে, সেবা বন্ধ হলে তাদের সাবস্ক্রিপশন নেওয়ার সেই অর্থের কী হবে? এই সমস্যার সমাধানও করছে জিফাইভ। সাবস্ক্রিপশন অনুযায়ী যার যার দেওয়া অতিরিক্ত অর্থ রিফান্ড করা হবে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।