ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভুল বোঝাবুঝির অবসান, একসঙ্গে রাজ-পরী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
ভুল বোঝাবুঝির অবসান, একসঙ্গে রাজ-পরী! শরিফুল রাজ-পরীমণি

আলোচিত অভিনেত্রী পরীমণি অভিনেতা শরিফুল রাজের ঘরে ফিরে গেছেন বলে দাবি করেছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা।

সামাজিকমাধ্যম ফেসবুকে শিলা কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, পরী ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন।

এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

শিরিন শিলা পোস্ট শেয়ার করে লেখেন, অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরিমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।  

তবে এ বিষয়ে রাজ বা পরীমণির কোনো বক্তব্য পাওয়া যায়নি। সত্যিই তারা আবার মিলিত হয়েছেন নাকি এটা শুধুই শিরিন শিলার দাবি, তাও যাচাই করা সম্ভব হয়নি।

এর আগে পরীমণি বিচ্ছেদের ঘোষণা দিয়ে রাজের বাসা থেকে বের হয়ে যান। এরপর নতুন বছরের প্রথম দিনে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন, শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন।

এর মাঝে রোববার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরী তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর মাত্র সাতদিনের পরিচয়ে গোপনে বিয়ে করেন পরী-রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ্যে আনেন তারা। একইসঙ্গে সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি।  

এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। আর ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বাংলাদেশ সময়: ০০৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।