ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

মায়ের অসুস্থতায় ঘরোয়াভাবে মেয়ের জন্মদিন পালন তিশার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
মায়ের অসুস্থতায় ঘরোয়াভাবে মেয়ের জন্মদিন পালন তিশার মেয়ে ইলহামের সঙ্গে তিশা

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা দম্পতির ঘর আলো করে রেখেছেন কন্যা সন্তান ইলহাম নুসরাত ফারুকী। ১১ বছরের সংসার জীবনে এসে ২০২২ সালের ৫ জানুয়ারি মা-বাবা হন তারা।

সেই হিসেবে ইলহামের প্রথম জন্মদিন আজ। আর মেয়ের প্রথম জন্মদিনে তার জন্য সবার কাছে দোয়া চাইলেন তিশা।  

বুধবার (০৪ জানুয়ারি) দিনগত ১২টার কিছুক্ষণ পর অফিসিয়াল ফেসবুক পেজে ইলহামের জন্মদিন উদযাপনের কয়েকটি ছবি শেয়ার করেন তিশা। সেখানে দেখা যায়, স্বামী ফারুকী ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটছেন তারা।  

ছবির ক্যাপশনে আক্ষেপ নিয়ে তিশা লেখেন, ইচ্ছা ছিল ইলহামের প্রথম জন্মদিনে আমাদের বন্ধু-কলিগ সবাইকে নিয়ে একটু আনন্দ আয়োজন করবো। কিন্তু আম্মুর অসুস্থতার জন্য সেই চিন্তা বাদ দিই।

তবে ঘরোয়া আয়োজনে ইলহামের জন্মদিনের উদযাপনের বিষয়টি জানিয়েছেন তিশা। একইসঙ্গে মেয়ের জন্য দোয়া চেয়ে এই অভিনেত্রী লেখেন, ঘরের মানুষজন নিয়ে আমরা আনন্দ করেছি। ইলহামকে উইশ করেছি যেন ও বড় হয়ে ভালো মানুষ হয়। সবাই ওর জন্য দোয়া করবেন।  

২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা। ১১ বছরের সংসার জীবনে ২০২২ সালের ৫ জানুয়ারি রাত ৮টা ২৭ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিশা।

এর আগে ২০২১ সালের ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার খবর জানান ফারুকী-তিশা দম্পতি। তখন ছবিতে তিশার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিলো।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।