ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিনা কর্তনে ছাড়পত্র, ব্ল্যাক ওয়ার মুক্তিতে বাধা নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
বিনা কর্তনে ছাড়পত্র, ব্ল্যাক ওয়ার মুক্তিতে বাধা নেই

প্রেক্ষাগৃহে মুক্তির অনুমিত পেল বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সিনেমা ‘মিশন এক্সট্রিম ২: ব্ল্যাক ওয়ার’। ফলে আগামী ১৩ জানুয়ারি এটি মুক্তিতে আর কোনো বাধা নেই।

রোববার (১ জানুয়ারি) সিনেমাটি চলচ্চিত্র সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। এরপর মঙ্গলবার (৪ জানুয়ারি) বিনা কর্তনে ছাড়পত্র প্রদান করা হয়। একইসঙ্গে সেন্সরবোর্ডে সদস্যরা সিনেমাটির গল্প ও নির্মাণের প্রশংসা করেন।

এ প্রসঙ্গে সিনেমাটির কাহিনিকার, পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার বলেন, সেন্সর ছাড়পত্র হচ্ছে টেস্ট পরীক্ষার মত, আর মুক্তির পর চূড়ান্ত পরীক্ষা। আমরা খুশি যে চূড়ান্ত পর্বে পরীক্ষা দেওয়ার যোগ্যতা অর্জন করেছি। এখন দেখা যাক দর্শকের কাছ থেকে সেই পরীক্ষার রেজাল্টে কী আসে।

পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

ব্ল্যাক ওয়ারে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ। চিত্রনায়িকা ববি হকের বিশেষ উপস্থিতি পাওয়া যাবে একটি গানে।

প্রসঙ্গত, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১১টি দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।