ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

যে ছবি বিজয়-রাশমিকার প্রেমের গুঞ্জন আরও জোরালো করল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
যে ছবি বিজয়-রাশমিকার প্রেমের গুঞ্জন আরও জোরালো করল

ভারতের দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা এবং রাশমিকা মন্দানার প্রেমের গুঞ্জন পুরোনো। ইতোমধ্যে বিষয়টি নিয়ে আলোচনা অনেকটা থেমে গেলেও ফের তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়েছে।

এর অন্যতম কারণ বিজয় ও রাশমিকার সোশ্যাল মিডিয়ায় আপলোড করা দুটি পোস্ট।  

নতুন বছরকে স্বাগত জানাতে সুইমিংপুলে স্নানের একটি ছবি পোস্ট করেন বিজয়। সেখানে দেখা যায়, সমুদ্রের ধারের একটি রিসোর্টের সুইমিংপুলে বিয়ার হাতে দাঁড়িয়ে আছেন তিনি।

এতোটুকুনে কোনো ঝামেলা বাঁধতো না। যদি না রাশমিকা একইরকম একটি পোস্ট করতেন।  সামাজিক যোগামাধ্যমে পোস্ট করা রাশমিকার ওই ছবিতে দেখা যায় ওই একই রিসোর্টের একই সুইমিংপুলের ঠিক একই স্থানে জলকেলীতে মগ্ন এ নায়িকা।

দুই তারকার ভক্ত-অনুরাগীদের বুঝতে বাকি রইলা না একই রিসোর্টে উঠেছিলেন তারা। দুটি ছবির মিল দেখে নেটপাড়ায় আলোচনা শুরু হয়, তা হলে কি দুজনে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন? রাশমিকার ছবি তুলে দিয়েছিলেন কে, বিজয়? 

এরপর রাশমিকা আরও একটি ছবি পোস্ট করেন, যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে চেয়ারে নিজের শরীর এলিয়ে দিয়েছেন। রৌদ্রস্নানে ব্যস্ত তিনি।

বলা হচ্ছে, দুজনের পোস্ট করা ছবিগুলো মালদ্বীপের কোনো এক রিসোর্টে তোলা। আবার কেউ কেউ বলছেন, গত নভেম্বরে রাশ্মিকা মলদ্বীপে ছিলেন শুটিংয়ের কাজে। অভিনেত্রীর পোস্ট করা ছবিগুলো নাকি তখন তোলা হয়েছিল।

আর যাই হোক, এসব ছবি পোস্ট করে প্রেমের যে গুঞ্জন এতদিন ভিত্তিহীন ছিলো, এবার সেটাকে যেন সিলমোহর দিলেন বিজয়-রাশমিকা।  

সবার ধারণা, একসঙ্গেই অবকাশ যাপনে গিয়েছিলেন বিজয় ও রাশমিকা। কেবল ছবি আপলোড করেছেন লম্বা বিরতিতে।  

এদিকে প্রেম গুঞ্জনে এখনও মুখ খোলেননি রাশমিকা বা বিজয়ের কেউ। তবে বিজয়ের জন্য আলাদা অনুভূতি কাজ করে ‘পুষ্পা’ খ্যাত অভিনেত্রীর তা জানালেন ইঙ্গিতে।  

রাশমিকার সরল স্বীকারোক্তি, তিনি বিজয়ের সঙ্গে পুনরায় কাজের জন্য মুখিয়ে আছেন।

‘গীত গোবিন্দম’তারকা বললেন, ‘বিজয়ের সঙ্গে এখন পর্যন্ত নতুন কোনো ছবি আসেনি। তবে আমি আশা করি এই বছর অথবা পরের বছর আমরা একসঙ্গে কাজ করতে পারব। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে প্রচুর মেসেজ পাচ্ছি, তারা আমাদের একসঙ্গে পর্দায় দেখতে চান। আমরাও সেই চাওয়ার মর্যাদা দিতে চাই। এজন্য একটি ভালো চিত্রনাট্যের অপেক্ষায় আছি। ’

বিজয়ের সঙ্গে কাজ করতে ভীষণ পছন্দ করেন রাশমিকা। তিনি বলেন, ‘আমার মনে হয়, ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ এর মাধ্যমে আমি অনেক উন্নতি করেছি। এজন্য আমি সত্যিই চাই, কতটা ভালো করতে পারি। সে (বিজয়) আমার কাজ দেখুক এবং আমি তার প্রতিক্রিয়া দেখার অপেক্ষায়। ’

রাশমিকা ও বিজয়কে সর্বশেষ একসঙ্গে পর্দায় দেখা গেছে ‘ডিয়ার কমরেড’ সিনেমায়। যেটি মুক্তি পায় ২০১৯ সালে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এসএএইচ

সূত্র: নিউজ১৮, আনন্দবাজার পত্রিকা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।