ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকৃতির ‘ঠোকর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
প্রকৃতির ‘ঠোকর’ মানসী প্রকৃতি

বছরের শুরুতেই সুখবর দিলেন সম্ভাবনাময়ী নায়িকা মানসী প্রকৃতি। ক্যারিয়ারের পঞ্চম সিনেমার শুটিং সেটে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ষষ্ঠ সিনেমায়।

‘ঠোকর’ নামের সিনেমার মাধ্যমে নতুন বছরের প্রথম সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

নায়িকার ভাষ্য, এ এক অন্যরকম অনুভূতি। সিনেমাটি পরিচালনা করবেন সাংবাদিক মাজহার বাবু। এই সিনেমা দিয়েই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) আরিফুর জামান আরিফ পরিচালিত নির্মিতব্য ‘অগ্নিশিখা’র সেটে নতুন এই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রকৃতি। সিনেমায় তার বিপরীতে নায়ক কে থাকছেন তা অচিরেই চূড়ান্ত করে জানানো হবে বলে জানান নির্মাতা।

পরিচালক মাজহার বাবু বলেন, বর্তমান সময়ের দর্শক চাহিদা মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করা হবে। সময়ের পরিবর্তনে দর্শকদের রুচিরও ব্যাপক পরিবর্তন হয়েছে। তাদের ভাবনা মাথায় নিয়ে নিজের প্রথম সিনেমায় ভিন্নধর্মী একটি গল্প বেছে নিয়েছি। আশা করছি, দর্শককে দারুণ কিছু উপহার দিতে পারব।

তিনি আরো বলেন, সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই সিনেমাটির নির্মাণ কাজ শুরু হবে। এতে আরো কারা অভিনয় করছেন- সেটি আনুষ্ঠানিকভাবে শিগগিরই জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।