ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসায় বেঁচে থাকার আনন্দই সুখ: জিনাত হাকিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
ভালোবাসায় বেঁচে থাকার আনন্দই সুখ: জিনাত হাকিম জিনাত হাকিম ও আজিজুল হাকিম

শত বাধা পেরিয়ে প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে কাটিয়ে দেওয়া জীবনের নামই ভালোবাসা। যে ভালোবাসায় অটুট থাকে সব বন্ধন, যে ভালোবাসায় থাকে উদারতা কিংবা এক বুক আশার বার্তা- ঠিক তেমন ভালোবাসাই টিকে থাকে যুগ থেকে যুগান্তরে।

আমাদের শোবিজে তারকাদের মধ্যে রয়েছে তেমনই কিছু ভালোবাসার নজির। যারা শোবিজের বিয়ে বিচ্ছেদের ভিড়ে উদাহরণ। তাদের মধ্য অন্যতম আজিজুল হাকিম-জিনাত হাকিম দম্পতি।

নাট্যজগতের পরিচিত জুটি আজিজুল হাকিম ও জিনাত হাকিম। গত শতকের নব্বইয়ের দশকের শুরুতে আজিজুল হাকিম তখন জনপ্রিয় নাট্যাভিনেতা। নাটকের মহড়া করতে যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে। মহড়ার ফাঁকে ফাঁকে তাকে প্রায়ই দেখা যেত রোকেয়া হলের গেটে। একসময় জানা যায়, এই হলেই থাকতেন তার জীবনসঙ্গী জিনাত।

১৯৯৩ সালের ১ জানুয়ারি বিয়ে করেন তারা। এক ছেলে ও এক মেয়ে নিয়ে এখন তাদের তিন দশকের সুখের সংসার।

সংসারের তিন দশকে এই তারকা দম্পতি কেক কেটে উদযাপন করেছেন। সুখের সেই মূহুর্তের ছবি শেয়ার করে জিনাত হাকিম লেখেন, ভালোবাসায় বেঁচে থাকার আনন্দই সুখ।

তিনি লেখেন, আমি তোমার  সঙ্গে বেঁধেছি আমার প্রাণ....আমাদের ব‍্যস্ততায় বাচ্চাদের কিছু যায় আসে না। আর তাই গভীর রাতে সুযোগ পেয়েই সারপ্রাইজ!

তিনি আরো লেখেন, ১ জানুয়ারি ২০২৩, তিরিশটি বছর! আলহামদুলিল্লাহ্! সুস্থতা চাই জীবনে। এইরকম কিছু মূহুর্ত চাই! চাই প্রিয়জনদের সান্নিধ্য! ভালোবাসায় বেঁচে থাকার আনন্দই সুখ! এই সুখটাই চাই এই জীবনে।

প্রসঙ্গত, আজিজুল হাকিম ও জিনাত হাকিম দুজনের নাটকের কাজ নিয়ে ব্যস্ততা রয়েছে। পাশাপাশি দেশের একটি শীর্ষ ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী কোম্পানিতে কর্মরত রয়েছেন তারা।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।