ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

বিনোদন

বিশ্বের তৃতীয় ধনী পোষ্য টেইলর সুইফটের বিড়াল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
বিশ্বের তৃতীয় ধনী পোষ্য টেইলর সুইফটের বিড়াল টেলর সুইফট

কোনো অ্যালবাম বা মিউজিক ভিডিওর কারণে নয়, যুক্তরাষ্ট্রের পপ তারকা টেলর সুইফট এবার খবরের শিরোনাম হয়েছেন তার বিড়ালের কারণে। নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে, সুইফটের পোষা বিড়াল অলিভিয়া বেনসনের নাম উঠছে বিশ্বের তৃতীয় ধনী পোষা প্রাণীর তালিকায়।

টেলর একজন সফল গায়িকা হওয়ার পাশাপাশি তিন বিড়াল অলিভিয়া বেনসন, মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটনেরও মা। যদিও তার পোষা প্রাণীর কোনো ইনস্টাগ্রাম হ্যান্ডেল নেই। গায়িকার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝে মাঝে দেখা মেলে তার বিড়ালদের।

অল অ্যাবাউট ক্যাটসের একটি প্রতিবেদন অনুসারে, টেলর সুইফটের বিড়াল অলিভিয়া বেনসন বিশ্বের তৃতীয় ধনী পোষা প্রাণী হয়ে উঠেছে। যে বিড়ালটির মূল্য ৯৭ মিলিয়ন ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় এক হাজার কোটি টাকা।  

রিপোর্টে বলা হয়েছে, অলিভিয়া তার মালিক টেলর সুইফটের সঙ্গে অনেকগুলো মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও বিভিন্ন ছবিতে ক্যামিও করে এই সম্পদের অধিকারী হয়েছে।

২০১৪ সালে টেলর সুইফট অলিভিয়া বেনসনকে দত্তক নিয়েছিলেন। আমেরিকার ক্রাইম ড্রামা ‘ল অ্যান্ড অর্ডার: স্পেশাল ভিক্টিম ইউনিট’র একটি চরিত্র অলিভিয়া বেনসনের নামানুসারে রাখেন বিড়ালটির নাম। টেলরের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায় প্রতিদিনই চতুর বিড়ালটিকে দেখা যায়।

এদিকে, সবচেয়ে ধনী পোষা প্রাণীর খেতাবটি গেছে ‘গুন্থার ছয়’ নামক একটি জার্মান শেফার্ডের কাছে। যার মালিকানা গুন্থার কর্পোরেশনের। কুকুরটির মূল্য ৫০০ মিলিয়ন ডলার। দ্বিতীয় ধনী পোষ্য হলো নালা বিড়াল। যার মূল্য ১০০ মিলিয়ন ডলার এবং তারপরেই এসেছে টেলর সুইফটের অলিভিয়ার নাম।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।