ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আলোচনায় ফারহান, বললেন ‘জীবন বোধের সুন্দর বার্তা আছে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
আলোচনায় ফারহান, বললেন ‘জীবন বোধের সুন্দর বার্তা আছে’ মুশফিক আর ফারহান

গেল কয়েক বছরে অনবদ্য অভিনয় দিয়ে আলোচনায় রয়েছেন মুশফিক আর ফারহান। বছরজুড়েই গল্পনির্ভর নাটকে দেখা মেলে তার।

নতুন বছরের শুরুতেই আরেকবার তানজিন তিশাকে সঙ্গে নিয়ে আলোচনায় এলেন এই অভিনেতা।

‘কঞ্জুস’ নামের নতুন একটি নাটক অভিনয় করে নেটিজেনদের কাছ থেকে প্রশংসা কুড়াচ্ছেন তিশা-ফারহান জুটি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে ইউটিউবে উন্মুক্ত হয় মহিদুল মহিমের রচনা ও পরিচালিত নাটকটি। এরপর মাত্র ২ দিনে এটি দেখেছেন ৪০ লাখের বেশি মানুষ। আর কমেন্ট পড়েছে ৪ হাজারের বেশি। বলতে গেলে যার পুরোটাই ইতিবাচক মন্তব্য।

গল্পে দেখা যায়, তিন মেয়ে নিয়ে তিশা-ফারহানের পাঁচজনের বড় সংসার। সেখানে ফারহান একজন কঞ্জুস চরিত্রের। যে কি না সব কিছুতেই শুধু হিসাব করে বেড়ায়। খাওয়া-দাওয়া থেকে শুরু করে সব কিছুতেই হিসাব। পয়সা খরচ হবে বলে আত্মীয়স্বজন কাউকেই তিনি বাসায় নিয়ে আসতে চান না।  

বিষয়টি তিশার কাছে বিরক্ত লাগলেও তার করার কিছু থাকে না। এভাবেই নানা মজার মজার ঘটনার মধ্য দিয়ে গল্প এগিয়ে যেতে থাকে। আর শেষে সুন্দর জীবন বোধের উপলব্ধি নিয়ে গল্প শেষ হয়।

বছরের শুরুতেই এমন সফলতা প্রসঙ্গে ফারহান বলেন, আলহামদুলিল্লাহ, বছরটা খুব ভালো একটি কাজ দিয়ে শুরু হলো। নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের।  

তিনি আরো বলেন, নির্মাতা ও আমার কো-আর্টিস্ট তানজিন তিশা দারুণ সমর্থন দিয়েছেন এতে। যারা এখনো  নাটকটি দেখেনি তাদের বলবো নাটকটি দেখলে আপনাদের ভালো লাগবে। কারণ এটা শুধু নাটক নয়, গল্পের মধ্যে জীবন বোধের সুন্দর একটা বার্তা আছে। নাটকটি দেখলে সবাই উপলব্ধি করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।