ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদের শহরে আমরা রয়ে যাব আমৃত্যু: মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
বিচ্ছেদের শহরে আমরা রয়ে যাব আমৃত্যু: মাহি মাহিয়া মাহি-রাকিব সরকার

ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি রাজনীতিতে যুক্ত হয়ে বেশ আলোচনায় রয়েছেন।

তবে শনিবার (০৭ জানুয়ারি) থেকে আলোচনায় ভিন্ন প্রসঙ্গে।

এদিন সন্ধ্যায় মাহি তার স্বামী রাকিব সরকারের প্রতি ভালোবাসা প্রকাশ করে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে অগ্নি’খ্যাত এই নায়িকা লেখেন, বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।  

মাহি লেখেন, খুব বেশি ভালোবাসা চাই না, শুধু আমার ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও। মন খারাপের বিকেলগুলোতে গল্পের ছলে পাশে থেকো। খুব বেশি ভালো না বাসলেও চলবে, শুধু আমার রাগ ভাঙানোর কৌশলটা গোপনে আয়ত্ত্ব করে নিও।

সেখানে এই অভিনেত্রী আরো যুক্ত করেন, টুকটুক করে তো অর্ধেক জীবন পার হয়েই গেল। বাকি কয়েকটা বছর যখন আমার চামড়া কুঁচকে যাবে, সেদিন পর্যন্ত না হয় আমার হাতটা ধরে রেখো। বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহি। এরপর থেকেই সুখের সংসার করছেন এই নায়িকা। প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন তিনি। বিয়ের এক বছরের মাথায় ২০২২ সালের ১২ সেপ্টেম্বর মাহি নিজেই এই সুখবর জানান।

ওই সময় এক স্ট্যাটাসে মাহি লিখেছিলেন, আমিতো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছিনা। প্রচণ্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এদিকে, রাকিব সরকারের সঙ্গে বিয়ের আগে ২০১৬ সালে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন মাহি। পাঁচ বছরের সেই সংসার ২০২১ সালে মে মাসে ভেঙে যায়।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।