ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

উপস্থাপনায় সরব সূচনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
উপস্থাপনায় সরব সূচনা সাদিয়া রশ্নি সূচনা

দেশে উপস্থাপনার আঙিনায় আলোচিত নবাগত মুখ সাদিয়া রশ্নি সূচনা। বিভিন্ন টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি উপস্থাপনা করছেন সাংস্কৃতিক ও কর্পোরেট ইভেন্ট উপস্থাপনায়ও আস্থা অর্জন করেছেন।

একটা সময় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে এই ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমা দেখতে আসতেন তিনি। বন্ধু, স্বজনদের নিয়ে সিনেমা দেখবেন বলে ক্লাস ও অন্যান্য হাতের কাজ আগেই সেরে নিতেন। উৎসবমুখর পরিবেশে দেশ-বিদেশের কলাকুশলীদের উপস্থিতিতে তাদেরই সিনেমা দেখার চমৎকার সুযোগটি মিস করতে চাইতেন না। আর সেই ফেস্টিভ্যালেই গত বছর প্রথম অফিশিয়াল হোস্ট হিসেবে কাজের সুযোগ পান বর্তমান সময়ের তরুণ উপস্থাপক সাদিয়া রশ্নি সূচনা।

গত বছরের ধারাবাহিকতায় এবারে দ্বিতীয়বারের মতো ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে উপস্থাপক হিসেবে দাঁড়াবেন সূচনা।

এ বিষয়ে সূচনা বলেন, বছরে একবারই এই বিশাল আয়োজন হয়। সবাই অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন। পুরো আয়োজনে আমার সামনে থাকবেন দেশ-বিদেশের অসংখ্য সিনেমাপ্রেমীরা। বিষয়টি নিঃসন্দেহে আনন্দের, অনেকটা স্বপ্নের মতো।

এ বছর ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসছেন ওপার বাংলার গুণী অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও শ্রীলেখা মিত্র। দেশ বিদেশের অন্যান্য সিনেমাপ্রেমীদের সঙ্গে সঙ্গে তাদের উপস্থিতি এই আয়োজনে ভিন্নমাত্রা যোগ করবে বলে মনে করেন এই অনুষ্ঠানের উপস্থাপক সূচনা।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।