ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

কিছুদিনের মধ্যে বড় কাজের খবর পাবেন: তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কিছুদিনের মধ্যে বড় কাজের খবর পাবেন: তিশা নুসরাত ইমরোজ তিশা

নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এক সময়ের ব্যস্ত এই শিল্পী দীর্ঘদিন ধরেই কাজ থেকে ছুটি নিয়ে পরিবারকে সময় দিচ্ছেন।

মূলত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন তিশা।

ছুটি শেষ হলেই বড় কাজ দিয়ে আবারো চেনা ছন্দে ফিরবেন তিনি। তবে ইতোমধ্যেই ছোট একটি কাজ দিয়ে ফেরার খবর দিলেন এই অভিনেত্রী।

সবসময় তিশা ক্যামেরার সামনে থাকতেই আনন্দ পান। তবে দীর্ঘ সময়ের মাতৃত্ব ছুটির কারণে ক্যামেরা মিস করছেন তিনি। সে কথা জানিয়ে তিশা বলেন, ক্যামেরার সামনে আমি সবচেয়ে আনন্দে থাকি। অনেক দিন, সপ্তাহ, মাস ক্যামেরার সামনে থাকা মিস করেছি। আস্তে আস্তে ইলহামও বড় হচ্ছে, আলহামদুলিল্লাহ!

তিশা কাজে থাকলে বাবার সঙ্গেই মেয়ের সময় কাটে জানিয়ে বলেন, আমি কাজে বের হলে সে (ইলহাম) বাবার সঙ্গে থাকতে পারে! সেই জন্য আবার কাজ শুরু করেছি! অল্প অল্প করে। প্রথমে কয়েকটা বিজ্ঞাপনের কাজ দিয়ে! কিছুদিনের মধ্যে বড় কিছু কাজের খবর পাবেন, ইনশাল্লাহ।

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পারাপার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিশা, সেখান থেকেই তাদের চেনাজানা। পরে ‘সিক্সটি নাইন’ নাটক করতে গিয়ে ভালো বন্ধুত্ব তৈরি হয় দুজনের। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘদিনের সেই প্রেম থেকে ২০১০ সালের ১৬ জুলাই তারা বিয়ে করেন। ২০২২ সালের ৫ জানুয়ারি এই দম্পতির ঘর আলো করে আসে ইলহাম নুসরাত ফারুকী।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।