ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পাঠান’র ট্রেলারে দেশ বাঁচানোর লড়াইয়ে শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
‘পাঠান’র ট্রেলারে দেশ বাঁচানোর লড়াইয়ে শাহরুখ ‘পাঠান’র ট্রেলারে শাহরুখ খান

শাহরুখ খানের ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান। বয়কটের ডাকসহ নানা বিতর্ক পেরিয়ে প্রকাশ পেল বলিউড বাদশার আসন্ন সিনেমা ‘পাঠান’র ট্রেলার।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে প্রকাশ্যে আসে ‘পাঠান’র ট্রেলার। রহস্য-রোমাঞ্চ, অ্যাকশন, রোমান্স, দেশপ্রেম... কী নেই এতে? ভয়ঙ্কর আক্রমণের হাত থেকে ভারতকে বাঁচানোর লড়াইয়ে শামিল শাহরুখ-দীপিকা। বিনোদনের সব মশালাই ভরপুর ট্রেলারে।  

পাঁচ বছর পর পর্দায় প্রত্যাবর্তন করছেন শাহরুখ। এজেন্ট পাঠানের ভূমিকায় কয়েক ঝলকে কিং খানকে দেখেই অনুরাগীদের উল্লাস বেড়ে গেছে। মুহূর্তের মধ্যে স্ক্রিনশটের বন্যা। গল্পে দেশপ্রেম আর শত্রুপক্ষের আক্রমণ থেকে ভারতকে বাঁচানোর এই লড়াই যেন সেই নিন্দুকদের প্রতি মোক্ষম উত্তর যারা কিং খানের দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলেছে বারবার।  

‘পাঠান’র ট্রেলার, গল্প যেন সেই সমালোচকদের মুখেই পাল্টা ঝামা ঘঁষে দিল। বিশেষ করে শত্রু দমনের সময়ে কিং খানের মুখে ‘জয় হিন্দ’ সংলাপ।

সিনেমায় খলনায়কের ভূমিকায় দেখা মিলবে জন আব্রহামকে। আড়াই মিনিটের ট্রেলারে কিং খানের সঙ্গে তার দ্বৈরথ নজর কেড়েছে। তবে দীপিকা পাড়ুকোনও কম যান না। সিক্রেট মিশনে কিং খানের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ে গেছেন। অ্যাকশন দৃশ্যেও তুখড় পাঠান নায়িকা।  

বলিউডের কোনো অভিনেত্রীকে এযাবৎকালে এমন ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। বছর পাঁচেক পর শাহরুখ খানের প্রত্যাবর্তন যে বক্সঅফিস কাঁপিয়ে দেবে, তা ট্রেলার দেখেই আন্দাজ করছেন অনেকেই।  

এর আগে ২০২২ সালের নভেম্বরে শাহরুখের ৫৭তম জন্মদিন উপলক্ষে প্রকাশ পেয়েছিল ‘পাঠান’র টিজার। সে সময় থেকেই দর্শকদের প্রত্যাশা বাড়িয়েছে সিনেমাটি। তবে ১২ ডিসেম্বর সিনেমাটির প্রথম গান ‘বেশরম রং’ প্রকাশের পর শুরু হয় নানা বিতর্ক।  

এতে দীপিকার পোশাক নিয়ে আপত্তি তোলে একটি মহল। কোথাও কোথাও সিনেমাটি বয়কটেরও ডাক দেওয়া হয়। সব বিতর্ক ছাড়িয়ে ট্রেলার প্রকাশের পর সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস আরো বেড়েছে শাহরুখ ভক্তদের।

সিদ্ধার্থ আনন্দের পরিচালিত এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় একইসঙ্গে মুক্তি দেওয়া হবে এটি ।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।