ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রিফাতের ‘ওয়ান ইলেভেন’-এ আফজাল হোসেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
রিফাতের ‘ওয়ান ইলেভেন’-এ আফজাল হোসেন আফজাল হোসেন-কামরুল ইসলাম রিফাত / ছবি: রাজীন চৌধুরী

ঘোষণা এলো তরুণ নির্মাতা কামরুল ইসলাম রিফাতের চলচ্চিত্র ‘ওয়ান ইলেভেন’র। সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন বরেণ্য অভিনেতা আফজাল হোসেন।

সিনেমাটির নামকরণের রহস্য উন্মোচন না করলেও কাহিনি সম্পর্কে নির্মাতা রিফাত বলেন, ধুরন্ধর রহস্য রোমাঞ্চকর ইতিহাসকে আতশ কাঁচের নিচে ফেলতেই স্পষ্ট দেখা মেলে নায়ক, খলনায়ক, পুলিশ, গোয়েন্দা, লেখক, গণমাধ্যম আর কিছু অসমাপ্ত প্রশ্নের ভুলভ্রান্তি ভরা উত্তর। এ চলচ্চিত্র সে গল্প বলবে।

সিনেমাটির কাহিনি ভাবনা শুরু হয় ২০২১ সালের অক্টোবরে। আর ২০২২ সালের ২২ ডিসেম্বর এসে আফজাল হোসনকে চুক্তিবদ্ধ করানো হয়েছে। এর গল্প হুমায়ুন কবির বিশ্বাসের। সংলাপ মোজাফফর হোসেনের। আর চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মতিয়া বানু শুকু।

আফজাল হোসেন ছাড়াও অন্যান্য সিনেমার মতো আরো অনেকেই অভিনয় করবেন। সে তালিকায় রয়েছেন পরিচিত মুখ। তাদের নামও ধারাবাহিকভাবে জানানো হবে বলে জানালেন রিফাত। মিডিয়া পোস্টের প্রযোজনায় সিনেমাটির শুটিং শুরু হবে এ বছরের মধ্যভাগে।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad