ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

‘পদাতিক’র জন্য চঞ্চল চৌধুরীকে অমিতাভের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
‘পদাতিক’র জন্য চঞ্চল চৌধুরীকে অমিতাভের শুভেচ্ছা

ভারতীয় বাংলা সিনেমার কিংবদন্তি মৃণাল সেনকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জি। সিনেমায় মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

আর মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে থাকছেন মনামী ঘোষ।

সিনেমাটি নির্মাণের আগেই বেশ আলোচনায় রয়েছে। সেই আলোচনার পালে হাওয়া দিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

নিজের ফেসবুকে ‘পদাতিক’ সিনেমার পোস্টার শেয়ার করেছেন অমিতাভ। তিনি সিনেমাটির জন্য শুভকামনা জানিয়ে চঞ্চল চৌধুরী, সৃজিত মুখার্জিকে ট্যাগ দিয়েছেন।

অমিতাভের পোস্টটি ইতোমধ্যে নজর কেড়েছে কলকাতা ও বাংলাদেশি দর্শকদের। তারা অমিতাভকে ধন্যবাদ জানাচ্ছেন।

গত ৩০ ডিসেম্বর টুইটারে পদাতিক সিনেমার একটি পোস্টার শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়। টুইটারে শেয়ার করা পোস্টার থেকেই স্পষ্ট বায়োপিকের নাম পদাতিক।

ভারতীয় সংবাদমাধ্যমে সিনেমাটি নিয়ে সৃজিত বলেন, মৃণাল সেন ও চঞ্চল চৌধুরী- দুজনের মুখের মিল আছে। মৃণালবাবুর মতোই চঞ্চলের চোখের দৃষ্টি অত্যন্ত ধারালো ও সজাগ। তা ছাড়া মৃণালবাবুর রাজনীতিচেতনা, তার যাপন ও দৃষ্টিভঙ্গির সঙ্গেও চঞ্চলের প্রচুর মিল।

জানা যায়, ২০২৩ সালেই মুক্তি পাবে সিনেমাটি। এটি প্রযোজনা করবে ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। যিনি ‘অপরাজিত’র প্রযোজনা করেছিলেন।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর পৃথিবী ছেড়ে বিদায় নেন কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। ২০২২-এর ৩০ ডিসেম্বর তার মৃত্যুবার্ষিকীতে মৃণাল সেনের বায়োপিকের কথা ঘোষণা দেন পরিচালক সৃজিত মুখার্জি।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।