ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

ঢাকায় আসছেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
ঢাকায় আসছেন শ্রীলেখা শ্রীলেখা মিত্র

ঢাকায় আসছেন ভারতের বাংলা সিনেমার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে যোগ দিতে তার এই সফর।

জানা গেছে, ১৫ জানুয়ারি দুপুরে কলকাতা থেকে বিমানে চড়বেন তিনি ঢাকার উদ্দেশ্যে। তার ভাষ্য, আশা করছি ১৫ জানুয়ারি রাতের খাবার বাংলাদেশে খাবো।

আসছে ১৪ জানুয়ারি শুরু হতে যাচ্ছে ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেখানে প্রদর্শিত হবে এই অভিনেত্রীর নির্মিত সিনেমা ‘এবং ছাদ’। স্বল্পদৈর্ঘ্য এই সিনেমাটি পরিচালনার পাশাপাশি অভিনয় ও প্রযোজনা করেছেন তিনি নিজেই।

এর আগে গেল বছরের ডিসেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে ঢাকা আসার বিষয়ে জানিয়েছিলেন শ্রীলেখা। তার ওই পোস্টের মন্তব্যের ঘরে বাংলাদেশের অনেকেই অভিনেত্রীকেকে স্বাগতম জানিয়েছেন।

ওই সময় ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ফেসবুক পেজের শেয়ার করা এক ভিডিও বার্তায় শ্রীলেখা বলেন, আমার নিজের তৈরি করা সিনেমা নিয়ে আমি আসছি জানুয়ারির মাঝামাঝি সময় ঢাকাতে, ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। আশা করি, সিনেমাটি আপনাদের দেখাতে পারব।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।