ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির প্রচারে টগি ওয়ার্ল্ডে যাচ্ছেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির প্রচারে টগি ওয়ার্ল্ডে যাচ্ছেন পরীমণি

আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘বসুন্ধরা নুডলস’ নিবেদিত ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন আলোচিত জুটি পরীমণি ও সিয়াম আহমেদ।

ছবিটির মুক্তি সামনে রেখে শেষ সময়ে প্রচারে ব্যস্ত সময় পার করছে ছবির পুরো টিম।  

রাজধানীর একাধিক স্কুল-কলেজসহ বিভিন্ন জায়গায় ছবিটির প্রচার চালাতে দেখা গেছে লাস্যময়ী নায়িকা পরীমণিকে। এর ধারাবাহিকতায় শুক্রবার বসুন্ধরা সিটির ‘টগি ওয়ার্ল্ড’-এ প্রচার চালাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির টিম।  

এদিন বিকেল চারটায় পরিমণি ও সিয়ামসহ ছবির কলাকুশলীরা প্রচারে অংশ নেবেন। এ সময় বাচ্চাদের ক্লাস রুটিন, কলম ও বসুন্ধরা নুডলস বিতরণসহ বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ছবির কাটআউট পোস্টার প্লেসমেন্ট করা হবে।

সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এছাড়া প্রযোজনায় ছিল শট বাই শট এবং সহ-প্রযোজনায় বঙ্গ। সিনেমাটির জন্য প্রথমবারের মতো গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। ছবিটিতে পরীমণি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার।  

এছাড়া অভিনয় করেছে প্রায় ২০ জন শিশুশিল্পী। এরই মধ্যে ছবির ট্রেইলার ও গান দর্শক মহলে আলোচিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।