ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

সংগীতশিল্পী এলভিস প্রিসলির মেয়ে লিসা মারা গেছেন 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
সংগীতশিল্পী এলভিস প্রিসলির মেয়ে লিসা মারা গেছেন  লিসা মেরি প্রিসলি

রক অ্যান্ড রোল কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলির একমাত্র মেয়ে লিসা মেরি প্রিসলি ৫৪ বছর বয়সে মারা গেছেন। লিসা মেরিও একজন সংগীতশিল্পী ছিলেন।

 

তার মা প্রিসিলা প্রেসলি বলেন, ভারাক্রান্ত হৃদয়ে আমাকে এই খবর জানাতে হচ্ছে যে, আমার মেয়ে লিসা মেরি আমাদের ছেড়ে চলে গেছে। বিবিসি।

বৃহস্পতিবার লিসাকে হাসপাতালে নেওয়া হয়। গণমাধ্যমগুলো জানিয়েছে, তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছিল। মার্কিন আউটলেট টিএমজেডকে একটি সূত্র জানিয়েছে, ক্যালিফোর্নিয়ার কালাবাসাসের বাড়িতে লিসাকে অচেতন অবস্থায় পাওয়া যায়।

প্রিসিলা প্রিসলি এক বিবৃতিতে বলেন, আমার দেখা সবচেয়ে উৎসাহী, শক্তিশালী ও ভালোবাসাময় নারী ছিল সে। এই শোক সইবার জন্য একান্তে থাকতে চাই।  

১৯৬৮ সালে জন্ম নেওয়া লিসা মেরি তার বাবার পদাঙ্ক অনুসরণ করে সংগীতে তার ক্যারিয়ার শুরু করেন। তার তিনটি অ্যালবাম রয়েছে। ২০০৩ সালে তার প্রথম অ্যালবাম প্রকাশ পায়।

লিসা মেরি চারটি বিয়ে করেছিলেন। কিংবদন্তি মাইকেল জ্যাকসন, অভিনেতা নিকোলাস কেজ, সংগীতশিল্পী ড্যানি কেওফ ও মাইকেল লকউডকে বিয়ে করেন। লিসার চার সন্তান ছিল।  

মঙ্গলবার বেভারলি হিলসে গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডে লিসাকে সর্বশেষ জনসমক্ষে দেখা যায়।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।