ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পুষ্পা ২’ থেকে বাদ? যা বললেন রাশমিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
‘পুষ্পা ২’ থেকে বাদ? যা বললেন রাশমিকা

রাশমিকা মান্দানার কথা বললেই অনেকের কল্পনায় ‘পরম স্বামী’ গান ও এর নাচের স্টেপ ভেসে উঠে।  ভারতের দক্ষিণী সিনেমার এই নায়িকা ইতোমধ্যে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিলেও ‘পুষ্পা: দ্য রাইজ়’ -এ তার শ্রীবল্লি চরিত্র দারুণ হিট।

পরিচালক সুকুমার সিনেমার সিকুয়েল  নির্মাণ করবেন খবর প্রকাশের পর পরই ফের আলোচনায় আসেন রাশমিকা। ‘পুষ্পা ২’তেও আল্লু অর্জুনের বিপরীতে তাকে দেখা যাবে কিনা এ নিয়ে প্রশ্ন উঠে।

এরইমধ্যে চাউর হয় ‘পুষ্পা ২’তে থাকছেন না রাশমিকা। শুরুতে তার নাম বলা হলেও বাদ পড়ছেন তিনি। এমন গুঞ্জনে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন রাশমিকা। তবে সম্প্রতি মুখ খুলেছেন।  

জানালেন, ‘পুষ্পা ২’ সিনেমায়ও নায়িকা চরিত্রে তিনিই থাকছেন।

বৃহস্পতিবার এ নায়িকাকে প্রশ্ন করা হয় পুষ্পার দ্বিতীয় পর্বে আছেন? প্রশ্ন শুনেই হেসে ফেলেন রাশমিকা।

বলেন, ‘অনেক দিন ধরেই দেখছিলাম, (এটা বলা হচ্ছে)। সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা টু’তে আমি নেই। এটা ভিত্তিহীন খবর এবং গুজব। কারণ, ইতোমধ্যে এই ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি আমি। খুব শিগগিরই কাজ শুরু করব আমরা। হয়তো পরের মাসেই। ’ 

রাশমিকা জানালেন, সিনেমাটিতে পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করবেন যথারীতি আল্লু অর্জুন। শ্রীবল্লির চরিত্রে দেখা যাবে তাকে। সেই সঙ্গে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন ফাহাদ ফাসিল।

এ নায়িকা বলরেন,  ‘অনেক বড় করে আর ভালো করে সিনেমার কাজটা হবে। সিনেমাটি নিয়ে আমি খুবই উত্তেজনা অনুভব করছি। আর এ দিকে উটকো লোকেরা রটাচ্ছে আমি নেই!’ 

এদিকে প্রশ্ন উঠেছে, এই পর্বে আইটেম গানেও কি থাকছেন সামান্থা রুথ প্রভু? যিনি ‘আন্ডা ওয়াও মামা’গানে নেচে কাঁপিয়ে দিয়েছিলেন রূপালি পর্দা। গুঞ্জন, এবারও থাকছে একটি আইটেম গান। তবে এতে সামান্থা নন, এবার দেখা যাবে অনসূয়া ভরদ্বাজকে।  

২০২১ সালে মুক্তি পাওয়া ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছিল সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল সেটি।

এদিকে রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বারিসু’। গত ১১ জানুয়ারি মুক্তি পেয়েছে এটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন থালাপাতি বিজয়। সামনে আসছে তার ‘মিশন মজনু’ ও‘অ্যানিমেল’। ‘পুষ্পা ২’তে থাকছেন এই অভিনেত্রীকে।  

সূত্র: আনন্দবাজার পত্রিকা

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।