ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

নয়ন-তারা হয়ে আসছেন তৌসিফ-তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
নয়ন-তারা হয়ে আসছেন তৌসিফ-তিশা তানজিন তিশা-তৌসিফ মাহবুব

নয়ন বিস্তীর্ণ সরিষা ক্ষেতের মধ্যে ছুটে চলেছে এক অপরূপ সুন্দরীর পেছনে। তার মুখে সুখের হাসি, যখনই মেয়েটার কাছে এসে মুখ দেখতে যাবে, তখনই নয়নের বাবা ঘুম থেকে ডেকে তোলে! বাস্তবে নয়, এটা নয়নের নিত্যকার স্বপ্ন।

আর প্রতিদিন স্বপ্নের ঠিক এই মুহূর্তে তার বাবা ঘুম ভেঙে দেয়!

গল্পের শুরুটা স্বপ্ন দিয়ে হলেও বাস্তবেও একটা সময় নয়ন খুঁজে পায় তার স্বপ্নের তারাকে। এতে নয়ন চরিত্রে দেখা যাবে তৌসিফ মাহবুবকে আর তারা চরিত্রে তানজিন তিশা।

সদ্য নির্মিত ভালোবাসা দিবসের বিশেষ এই নাটকটির নাম ‘অন্তহীন’। এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুহাম্মদ মিফতাহ্ আনান।

গল্পের গভীরতা প্রসঙ্গে নির্মাতার ভাষ্য এমন, আমাদের গল্পটি স্বপ্ন দিয়ে শুরু হলেও দ্রুতই চরিত্র দুটি বাস্তবে মুখোমুখি হয়। তাদের মধ্যে প্রেমটাও হয়। এরপর তারা মুখোমুখি হয় চরম বাস্তবতার। শুরু হয় নতুন বাস্তবতা। দুটো চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন তৌসিফ-তিশা। আশা করছি ভালোবাসা দিবসের নাটক হিসেবে দর্শকরা অন্য এক প্রেমের গল্প দেখতে পারবেন।

‘অন্তহীন’ নাটকে আরো অভিনয় করেছেন বড়দা মিঠু, টুনটুনি খালা, শাহবাজ সানি, কাজল প্রমুখ।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, বিশেষ নাটকটি শিগগিরই উন্মুক্ত হবে বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।