ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

বলিউড থেকে ডাক পাচ্ছি: সৈয়দপুরে নাবিলা

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
বলিউড থেকে ডাক পাচ্ছি: সৈয়দপুরে নাবিলা

নীলফামারী: ‘ব্ল্যাক ওয়ার’খ্যাত অভিনেত্রী সাদিয়া আন্দালিব নাবিলা। বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করলেও তার শৈশব কেটেছে নীলফামারীতে।

সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে মাধ্যমিক পাশ করার পরেই অস্ট্রেলিয়ায় পাড়ি জমান।    

এবার নিজের শহরে সংবর্ধণা পেলেন নাবিলা। সোমবার (৩০ জানুয়ারি) রাতে শহরের শেখ ইসমত জাহান স্কুল মিলনায়তনে শ্রমজীবী নারী ও যুব সংগঠনের শ্রজীনার পক্ষ থেকে তাকে সংবর্ধণা দেওয়া হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাবিলার বাবা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আব্দুল মতিন ও মা বিউশিয়ান আমেনা মতিন, শ্রজীনার সদস্য ও সুধীজনরা। পরে অনুষ্ঠানস্থলে কেক কাটেন নাবিলা।  

সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রজীনার সভাপতি ফেরদৌসী বেগম। এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী।  

সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমায় ইরা চরিত্রে অভিনয় শিল্পী নাবিলা বলেন, স্মৃতির শহর সৈয়দপুরে এসে খুব ভালো লাগছে। বিদেশে থাকি, আমার স্কুল, কলেজ বন্ধু-বান্ধব সকলকে মিস করি।  

নাবিলা বলেন, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় একটি সুন্দরী প্রতিযোগিতায় আমি রানার্স আপ হয়েছিলাম। এর কিছুদিন পর বলিউডের গ্রীন প্রডাকশন থেকে আমার সঙ্গে যোগাযোগ শুরু করে।  

অভিনেত্রী নাবিলা ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রে অভিনয় করেন। সেই ধারাবাহিকতায় ‘ব্ল্যাক ওয়ার’ ভালো সাড়া ফেলেছে। সিনেমাতে নাবিলার অ্যাকশন দৃশ্য দর্শকদের মুগ্ধ করেছে। বক্তব্যে নাবিলা বলেন, বলিউড থেকে ডাক পাচ্ছি। কিন্তু আমি দেশের সিনেমাকে প্রথমে প্রাধান্য দিতে চাই।  

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।