ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

বিনোদন

২১ হলে মুক্তি পাচ্ছে নিপুণ-মুন্নার ‘ভাগ্য’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
২১ হলে মুক্তি পাচ্ছে নিপুণ-মুন্নার ‘ভাগ্য’ নিপুণ আক্তার ও মুন্না

সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত নতুন দিনের পরিচালক মাহবুবুর রশিদ পরিচালিত প্রথম সিনেমা ‘ভাগ্য’। এতে জুটিবেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক মুন্না ও নায়িকা নিপুণ আক্তার।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় এই জুটির সিনেমা ‘ধূসর কুয়াশা’। ‘ভাগ্য’ এই জুটির দ্বিতীয় সিনেমা। এটি মুক্তি পেতে যাচ্ছে  শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ।  

সিনেমাটির পরিবেশনা সংস্থা দি অভি কথাচিত্র থেকে জানা যায়, প্রথম সপ্তাহে ২১টি সিনেমা হলে মুক্তি পাবে ‘ভাগ্য’। পর্যায়ক্রমে দেশের সবগুলো প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে সিনেমাটি।

যেসকল সিনেমাহলে প্রথম সপ্তাহে ‘ভাগ্য’ প্রদর্শিত হবে- ব্লকবাস্টার সিনেমাস (যমুনা), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), চিত্রামহল (ঢাকা), আনন্দ (ঢাকা) গীত (ঢাকা), বিজিবি (ঢাকা), বর্ষা (জয়দেবপুর), চন্দ্রিমা (সাভার, শ্রীপুর), চাঁদমহল (কাঁচপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মনিহার (যশোর), পূরবী (ময়মনসিংহ), সুগন্ধা (চট্টগ্রাম), সংগীতা (খুলনা), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া), রূপকথা (পাবনা), নন্দিতা (সিলেট), মোহন (হবিগঞ্জ) ও ছন্দা (হাসানাবাদ)।

অজানাকে জানা, দেশপ্রেম ও সামাজিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’ সিনেমাটি। হালিমা কথাচিত্রের ব্যানারে এতে আরো অভিনয় অভিনয় করেছেন মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাঙ্গুয়া, সাবিহা জামান প্রমুখ।

সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা মো: মাহবুবুর রশিদ। সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। এ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, দিনাত জাহান মুন্নী, স্মরণ, কাজী শুভ, সুস্মিতা সাহা। সাংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।