ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

যে হোটেলে হবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, প্রতি রাতের খরচ কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
যে হোটেলে হবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, প্রতি রাতের খরচ কত?

বছর কয়েকের প্রেমের পরিণতি দিতে যাচ্ছেন বলিউডের দুই জনপ্রিয় তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

৪-৬ ফেব্রুয়ারি জয়সালমেরের রাজকীয় হোটেল সূর্যগড় প্রাসাদে বিয়ের পিঁড়িতে বসবেন দুজন।

গায়ে হলুদ, মেহেদী ও সংগীত সবই হবে এই সময়ের মধ্যে।

জমকালো আয়োজন হলেও অতিথির সংখ্যা তেমন একটা বেশি নয়। সবমিলিয়ে মাত্র ১০০-১২৫ জন।

অতিথি হিসেবে থাকবেন বর-কনের কাছের আত্নীয়-স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়েতে আমন্ত্রিতের তালিকায় নাম আছে পরিচালক করণ জোহর, কস্টিউম ডিজাইনার মনিশ মালহোত্রা, অভিনেতা শহিদ কাপুর, মীরা রাজপুত প্রমুখ।

কিছু অতিথি সোজাসুজি প্রাইভেট জেট নিয়ে ভেন্যুতে হাজির হবেন। কাউকে আবার বিমানবন্দরেই দেখা যাবে। এসব অতিথিদের যাতায়াতের জন্য থাকছে মার্সিডিজ, জাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো ৭০টি দামি গাড়ি। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে আনা-নেওয়া করবে এসব গাড়ি।

বিয়ের আয়োজনের জন্য গোটা সূর্যগড় প্রাসাদ ভাড়া নিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। ওই সময়ে বাইরের অতিথিদের প্রবেশের অনুমতি দেওয়া হবে না।  

এই রাজকীয় হোটেলে রয়েছে ৮০টি স্যুট, ১০০ অতিথির জন্য বুক করা হয়েছে এসব স্যুট। সূর্যগড় প্রাসাদের অফিসিয়াল ওয়েবসাইট মতে, এখানে মোট ৮টি ক্যাটাগরির হাভেলি তথা স্যুট রয়েছে। সর্বনিম্ন ২৮ হাজার রুপি থেকে ভাড়া শুরু।  

সবচেয়ে দামি হাভেলির ভাড়া ১ লাখ ৩০ হাজার রুপি। যেখানে রয়েছে ৩টি ঘর। একসঙ্গে থাকতে পারেন সর্বোচ্চ ৬ জন। ধারণা করা হচ্ছে, বিয়ের পর এখানেই প্রথম রাতটা কাটাবেন সিদ্ধার্থ-কিয়ারা।

এছাড়াও জয়সেলমের হাভেলির এক রাতের ভাড়া ৯৫ হাজার রুপি, সূর্যগড় স্যুটের এক রাতের খরচ ৭৫ হাজার রুপি।  

 

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সংগীত’ অনুষ্ঠান রেখেছেন তার বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারাও। সঙ্গে শামিল হবেন আদভানি এবং সিদ্ধার্থের পরিবারের সদস্যরাও।  

জানা গেছে, মালহোত্রা পরিবারের তৈরি করা গানেই নাচবেন সিদ্ধার্থ ও কিয়ারা। যে গানে উঠে আসবে বিয়ের গল্প।

২০২১ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত ‘শেরশাহ’ ছবিটি। এই ছবিতে অভিনয় করার সময়ে একে অপরের প্রেমে পড়েন তারা। সেই হিসেবে সম্পর্কের বয়স প্রায় দু বছর। তাদের বিচ্ছেদের খবরও চাউর হয় মাঝে দিয়ে। তবে সেসব তথ্যকে গুজব বানিয়ে এখন বিয়ের পিঁড়ি বসার অপেক্ষায় এ দুই বলিউড তারকা।  

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।