ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রোজ-কিট 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রোজ-কিট  কিট হ্যারিংটন ও রোজ লেসলি

‘গেম অব থ্রোনস’ তারকা কিট হ্যারিংটন ও রোজ লেসলি। সম্প্রতি নিজেদের দ্বিতীয় সন্তান আগমনের ঘোষণা দিয়েছেন এই তারকা দম্পতি।

২০১২ সালে এইচবিও সিরিজ ‘গেম অব থ্রোনস’-এ সাক্ষাৎ হয়েছিল এ দুই তারকার। পর্দায় একসঙ্গে রোমান্স করতে গিয়ে বাস্তবেও রোমান্সে জড়িয়ে পড়েন তারা। এরপর ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এই দম্পতির সংসারে একটি ছেলে রয়েছে।  

সম্প্রতি এনবিসির ‘দ্য টুনাইট শো’তে উপস্থিত ছিলেন কিট হ্যারিংটন। শোয়ে সঞ্চালক জিমি ফ্যালনের সঙ্গে বিভিন্ন আলোচনার মাঝে তিনি নিজের অনাগত সন্তান সম্পর্কে জানান। তিনি নিশ্চিত করেন যে রোজ লেসলি গর্ভবতী। এই মুহূর্তে তারা দুজনই খুশি এবং দারুণ উচ্ছ্বসিত।

সর্বকালের সর্বাধিক জনপ্রিয় সিরিজ হিসেবে পরিচিত ‘গেম অব থ্রোনস’ আটটি মৌসুমের পর ২০১৯ সালে শেষ হয়েছিল। সিরিজটির আকাশ সমান জনপ্রিয়তার কারণে জন স্নো চরিত্রটির স্পিন-অব সিরিজও নির্মাণ হতে যাচ্ছে। এতে জন স্নো চরিত্রে পুনরায় অভিনয় করতে চলেছেন কিট হ্যারিংটন।  

ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার সিরিজটির লেখক জর্জ আর আর মার্টিন প্রকাশ করেছিলেন, কিটই সর্বপ্রথম এই প্রকল্পটির প্রস্তাব দেন এবং তার প্রস্তাবেই সিরিজটি লেখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।