ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

বিনোদন

বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে সিদ্ধার্থ-কিয়ারা  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে সিদ্ধার্থ-কিয়ারা   কিয়ারা আদভানি-সিদ্ধার্থ মালহোত্রা

বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) সাত পাকে বাঁধা পড়েছেন। বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই প্রথমবার প্রকাশ্যে একসঙ্গে ধরা দিলেন নবদম্পতি।

রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেসে বসেছিল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের আসর। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বুধবার বিকেলে মুম্বাইতে রওনা হয়েছেন নতুন দম্পতি সিদ্ধার্থ ও কিয়ারাও। জয়সালমির বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন তারা।

সেখানে হাসিমুখেই আলোকচিত্রীদের ছবির জন্য পোজ দেন এই তারকা দম্পতি। হাত নেড়ে উপস্থিত পাপারাজ্জিদের শুভেচ্ছা জানান কিয়ারা, ছুড়ে দেন উড়ন্ত চুমু।

বিমানবন্দরে কিয়ারাকে দেখা যায় কালো প্যান্ট, কালো টপসে। গায়ে জড়িয়ে ছিলেন শাল। এ সময় কিয়ারার কপালে দেখা যায় সিঁদুর। সিদ্ধার্থের পরেছিলেন জিনস, সাদা টি-শার্ট আর জ্যাকেট।

জানা গেছে, শিগগিরই মুম্বাই ও দিল্লিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। অবশেষে মঙ্গলবার চার হাত এক হয়েছে এই যুগলের।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।