ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

আবারো ইউএনএইচসিআর শুভেচ্ছাদূত তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
আবারো ইউএনএইচসিআর শুভেচ্ছাদূত তাহসান তাহসান খান

সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। ২০১৯ সাল থেকে জাতিসংঘের শরণার্থী সংস্থা ইউএনএইচসিআর-এর শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তিনি।

আরো দুই বছরের তাকে এই দায়িত্বে রাখা হয়েছে।

ইতোমধ্যে কক্সবাজারে রোহিঙ্গা আশ্রয়শিবির পরিদর্শন এবং আশ্রিতদের চাহিদা, চ্যালেঞ্জ ও ভবিষ্যতের আশা সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে কাজ করেছেন তাহসান।  

বিশ্বব্যাপী ইউএনএইচসিআর-এর ৪০ জন শুভেচ্ছাদূতের একজন তাহসান, যারা তাদের জনপ্রিয়তা, আত্মত্যাগ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে বিশ্বের প্রতিটি কোণে শরণার্থীদের অবস্থা ও ইউএনএইচসিআর-এর কাজকে তুলে ধরতে সাহায্য করেন।  

এ বিষয়ে তাহসান বলেন, ইউএনএইচসিআর-এর শুভেচ্ছাদূত হয়ে মানবতার কণ্ঠস্বর হিসেবে কাজ করা একটি সম্মানের বিষয়।

এদিকে, তাহসানের গানের ক্যারিয়ারে ২০ বছর পূর্তি উপলক্ষে শুরু হতে যাচ্ছে মিউজিক্যাল প্ল্যাটফর্ম ‘ফ্রেশ সাউন্ড’। এর মাধ্যমে শনিবার (১১ ফেব্রুয়ারি) থেকে দেশব্যাপী কনসার্ট ট্যুর শুরু করবেন তিনি। এদিন চট্টগ্রামের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাওয়া ‘চট্টগ্রাম থেকে তাহসানের সাথে’ আয়োজনে তাহসান সংগীতজীবনের ২০ বছর পূর্ণ করবেন।

জানা গেছে, এ কনসার্টে তাহসান তার জনপ্রিয় সব গান গাইবেন। কনসার্টের চমক হিসেবে ফেসবুকে ‘সেই তুমি কে?’- গানটি কাভার করা ভক্তদের মধ্য থেকে নির্বাচিত একজন। তিনি সুযোগ পাবেন তাহসানের সঙ্গে মঞ্চে গান গাওয়ার।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।