ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

১৩ বছর পর ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানের সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
১৩ বছর পর ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানের সিক্যুয়েল

জনপ্রিয় গীতিকার সুরকার ও গায়ক শফিক তুহিন। ১৩ বছর আগে তার গাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।

এবার দীর্ঘ বছর পর শফিক তুহিন প্রকাশ করলেন এই গানটির সিক্যুয়েল।

সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ফেব্রুয়ারি ভিডিওসহ গানটি প্রকাশিত হয়েছে।

এবারের গানটির নাম রাখা হয়েছে ‘ভালোবাসি বড় ভালোবাসি’। গানটির কথা-সুর রচনা করেছেন শফিক তুহিন নিজেই। সংগীতায়োজন করেছেন আলভী। আর ভিডিও পরিচালনায় ছিলেন চন্দন রয় চৌধুরী। গানটিতে মডেল হয়েছেন আসিফ খান ও আনিকা হায়াত।  

এ সম্পর্কে শফিক তুহিন বলেন, ১৩ বছর আগে মুক্তি পাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি শ্রোতারা সাদরে গ্রহণ করেছিলেন। গানটি এখনো সমান জনপ্রিয়। সে সময় যাদের বয়স ছিল ২০ তাদের এখন ৩৩, যাদের ছিল ৩০ তাদের ৪৩। তাই এই গানটির যেন আবারো সবার হৃদয়ে নাড়া দিয়ে যায় সে কারণে গানটি করা। তাছাড়া শ্রোতাদেরও অনুরোধ ছিল গানটির সিক্যুয়াল করার।  

তিনি আরো বলেন, গানটির পুরোটাই নতুন, কেবল ‘ভালোবাসি বড় ভালোবাসি’ লাইনটি ছাড়া। আমার বিশ্বাস আবার সবাই গানটি শুনে নস্টালজিয়া হবে। ফিরে যাবে ১৩ বছর আগে। অথবা নতুন প্রেমিক যুগল ভালোবাসায় ভাসবে গানটির মাধ্যমে।  

গানটি নিয়ে নিজের প্রত্যাশার কথা জানিয়ে এই শফিক তুহিন বলেন, আশা করছি ভালোবাসা দিবসে গানটি সবাই পছন্দ করবেন। গানটি প্রকাশের পর শ্রোতাদের কাছে ভালো সাড়া পাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।