ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

মাহিকে নিয়ে মুখ খুললেন জয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
মাহিকে নিয়ে মুখ খুললেন জয়া

স্বামীর সঙ্গে নয় মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় সৌদি আরবে গিয়েছিলেন মাহিয়া মাহি। পালন করেছেন ওমরাহ।

কিন্তু দেশে ফিরতেই গ্রেফতার হয়ে এখন তার অবস্থান গাজীপুর জেলা কারাগারে।

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন এই অভিনেত্রী। এরপর গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্টেট আদালতের নির্দেশে তাকে পাঠানো হয়েছে কারাগারে।

এ ঘটনায় সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজের তারকা কিংবা গণমাধ্যমকর্মী অনেকেই প্রতিক্রিয়া জানাচ্ছেন। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী জয়া আহসানও।  

সামাজিকমাধ্যমে এই অভিনেত্রী লেখেন, মাহিয়া মাহিকে ডিজিটাল নিরাপত্তা আইনে প্রেফতার করা হয়েছে। মাত্রই খবরে পড়লাম, পুলিশ তাকে রিমান্ডে আনার আবেদন করলেও আদালত তা মঞ্জুর করেননি। মাহি জনপ্রিয় অভিনেত্রী, কিন্তু দেশের সব নাগরিকের মতো তিনিও আইনের অধীন। তবে এই কথাটা বিশেষভাবে মনে রাখা দরকার, তিনি এখন ৯ মাসের অন্তঃসত্ত্বা। তার অভিযোগের তদন্ত চলুক, কিন্তু একজন গর্ভধারিণী মায়ের এবং তার সন্তানের যেন কোনও ক্ষতি না হয়।

মাহি ও তার গর্ভের সন্তানের ব্যাপারে সংবেদনশীল থাকার অনুরোধ জানিয়ে জয়া আরো লেখেন, রিমান্ড মঞ্জুর না করার জন্য বিজ্ঞ আদালতকে ধন্যবাদ জানাই। পুলিশের কর্মকর্তাদেরও অনুরোধ করবো, মা আর অনাগত শিশুর যেন কোনও ক্ষতি না হয়, সে ব্যাপারে সংবেদনশীল থাকবেন।

এর আগে মাহির গ্রেফতারে প্রতিবাদ ও ডিজিটাল নিরাপত্তা আইনের বাতিল চেয়ে সরব হয়েছেন নির্মাতা শিহাব শাহীন, আশফাক নিপুণ, রেদওয়ান রনি, নায়িকা জাহারা মিতু, নায়ক আদর আজাদ, তমা মির্জা, জাহরা মিতু, মেহের আফরোজ শাওনসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।