ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের পাশে দাঁড়াবেন পলাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের পাশে দাঁড়াবেন পলাশ জিয়াউল হক পলাশ

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আহাজারী ছুঁয়ে গেছে দেশের বিভিন্ন অঙ্গনের মানুষদের মন। ভয়াবহ এ ঘটনায় ভারাক্রান্ত বিনোদন অঙ্গনের মানুষেরাও।

সামাজিকমাধ্যমে তারা দুঃখ প্রকাশ করেছেন।

ইতোমধ্যেই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন অনেক শিল্পী। এবার ‘ব্যাচেলর পয়েন্ট’র কাবিলা’খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ ৫০ জন ব্যবসায়ী পরিবারের পাশে দাঁড়ানোর পরিকল্পনা করেছেন।

এ বিষয়ে পলাশের ভাষ্য, আমি গেল চার বছর ধরে ডাকবাক্স নামের একটি ফাউন্ডেশন চালাই। কিছুদিন আগে এর জন্য বেস্ট ভলান্টিয়ার অ্যাওর্য়াডও পেয়েছি। ডাকবাক্স থেকে পরিকল্পনা হচ্ছে যে আমরা বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ৫০ জন ব্যবসায়ী পরিবারের পাশে দাঁড়াবো।

যোগ করে পলাশ বলেন, অনেকের দায়িত্ব তো আমার একার পক্ষে নেওয়া সম্ভব নয়। আমার জায়গা থেকে যতটুকু পারি সাধ্যমত চেষ্টা করবো তাদের পাশে দাঁড়ানোর।  

সর্বশেষ ফ্যাশন হাউজ ‘রেঞ্জ’ এর ফটোশুটে অংশ নেন পলাশ। বর্তমানে আসছে ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।  

এছাড়া ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এ দেখা যাবে পলাশকে। শুক্রবার (০৭ এপ্রিল) সন্ধ্যায় হোটেল রিল্যাক্স’র লুক প্রকাশিত হয়েছে। এতে দেখা যায় পূর্ণিমা, পলাশ, মিশু সাব্বির, পাভেল, পারসা ইভানা, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, চাষী আলক, শিমুল শর্মা, শিবলু, বাচ্চু, লামিমাকে।

প্রত্যেকের আলাদা আলাদা চরিত্রে ভর করে হাজির হওয়া পোস্টারটি প্রকাশের পরেই নজর কেড়েছে। যা আগ্রহ বাড়িয়েছে নেটিজনদের। এখানে অতিথি চরিত্রে অভিনয় করেছেন নায়িকা পূর্ণিমা। অন্যান্য চরিত্রে অভিনয় করা প্রত্যেকেই ‘ব্যাচেলর পয়েন্ট’র সদস্য।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।