ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মুক্তি পেল রায় শ্রীপর্ণার ‘সাইয়ান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
মুক্তি পেল রায় শ্রীপর্ণার ‘সাইয়ান’ রায় শ্রীপর্ণা

‘সাইয়ান’ শিরোনামের নতুন একটি হিন্দি গান নিয়ে হাজির হলেন সংগীতশিল্পী। সোমবার (১০ এপ্রিল) শিল্পীর নিজের নামের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি প্রকাশ করেন।

ওআরবি ক্রিয়েশন স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। এ গানের মিউজিক প্রোডাকশনে ছিলেন দেবদীপ বণিক। সিনেমেটোগ্রাফার ও সম্পাদনায় ছিলেন মনজিৎ দেববর্মা। গানটির গীতিকার, সুরকার ও মূল শিল্পী কৈলাশ খের।  

গানটি প্রকাশের বিষয়ে রায় শ্রীপর্ণা বলেন, ‘নিশা লাগিল রে’ শিরোনামের গান রিলিজের তিন মাস পর হিন্দি গান প্রকাশ করতে পেরে সত্যি আমার খুব ভালো লাগছে। আমি সব সময়ই আমার ভক্ত-শ্রোতাদের মন বোঝার চেষ্টা করি, তাদের চাহিদা অনুযায়ী গাইতে চাই। তাই খানিকটা কষ্ট হলেও তিন মাসের মধ্যে আরেকটি নতুন গান আনলাম।  

ভারতের ত্রিপুরা রাজ্যে জন্ম নেওয়াএই শিল্পী ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদক পেয়েছেন। তার কণ্ঠে ‘কন্যা আইল’, ‘দিলকো করার আয়া’, ‘জান নিসার’, ‘কলঙ্ক’, ‘ঢাক বাজা, কাসর বাজা’, ‘দ্য লিজেন্ড’ শিরোনামের গানগুলো জনপ্রিয়তা পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।