ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘প্রশ্নের আড়ালে’ নিয়ে আসছে তারুণ্যের ব্যান্ড স্যাভেজারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
‘প্রশ্নের আড়ালে’ নিয়ে আসছে তারুণ্যের ব্যান্ড স্যাভেজারি

ঢাকা: বাংলা রক গানে নতুনত্ব আনার উদ্দেশ্য নিয়ে ২০১২ সালে যাত্রা শুরু করেছিল তারুণ্যের ব্যান্ড ‘স্যাভেজারি’। পথচলার এ দীর্ঘ সময়ে স্যাভেজারি হয়ে উঠেছে তরুণ প্রজন্মের অন্যতম পছন্দের ব্যান্ড।

বিশেষ করে করোনার রেশ কাটিয়ে দেশে যখন আবারো কনসার্টের আসর বসতে শুরু করেছে, গানপ্রেমীরা কনসার্টে মাততে শুরু করেছেন; সেখানে বেশিরভাগ কনসার্টেই হেডলাইনার হিসেবে নেতৃত্ব দিচ্ছে এ মিউজিক ব্যান্ডটি। আর এবারের ঈদে ‘স্যাভেজারি’ প্রকাশ করতে যাচ্ছে তাদের নতুন গান ‘প্রশ্নের আড়ালে’।

স্যাভেজারির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘প্রশ্নের আড়ালে’ গানটির মাধ্যমে ঈদে বিশেষ চমক নিয়ে আসছে ব্যান্ডটি। এরই মধ্যে গানের রেকর্ডিং শেষ হয়েছে। ঈদের এক সপ্তাহ পর মিউজিক ভিডিওসহ ডিজিটাল ও অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশিত হবে গানটি। আর ইতোমধ্যেই গানটির একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে, এর ফলে ভক্তদের মধ্যেও সৃষ্টি হয়েছে নতুন উন্মাদনা।

এছাড়া ঈদের পর দেশের বিভিন্ন জেলা শহরে ১০-১২টি কনসার্টে স্যাভেজারি গান করবে বলেও জানানো হয়েছে ব্যান্ডটির পক্ষ থেকে। এসব কনসার্টে দেখা মিলবে স্যাভেজারি ব্যান্ডের বর্তমান লাইন আপ। এর মধ্যে স্যাভেজারি ব্যান্ডে রয়েছেন রেজাউল হাসান খান হিমেল (ভোকাল), মোভি কবির (গিটার), জাহিন রাফিদ (গিটার ও ভোকাল), শাওন হাসান (বেজ) ও আরমান হোসেন শাকিল (ড্রামস)।

এদিকে এখন পর্যন্ত ‘রোগ’ ও ‘প্রায়শ্চিত্ত’ নামে দুটি অ্যালবাম প্রকাশ করেছে স্যাভেজারি। নতুন আরেকটি অ্যালবামের কাজ শুরু করেছে তারা। যেটি এ বছরই প্রকাশের পরিকল্পনা রয়েছে তাদের। এছাড়া কনসার্টের ব্যস্ততা তো আছেই। দেশের বিভিন্ন কনসার্টে নিয়মিত পারফর্ম করে যাচ্ছে ব্যান্ডটি। অনেক আয়োজনে হেডলাইনার হিসেবেও নেতৃত্ব দিয়ে আসছে। সম্প্রতি তারা সিলেটে পারফর্ম করেছে হেডব্যাঙ্গার্স প্যারাডাইস কনসার্টে। ডেঙ্গু আক্রান্ত শিশুর চিকিৎসায় সহায়তার জন্য চট্টগ্রামে ‘চট্টরক্স’ কনসার্টেও পারফর্ম করেছে ব্যান্ডটি।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।