ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

বিনোদন

ছোটবেলার শেখা, প্রথমবার কর্মে প্রয়োগ হিমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
ছোটবেলার শেখা, প্রথমবার কর্মে প্রয়োগ হিমির জান্নাতুল সুমাইয়া হিমি

এই প্রজন্মের অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। অভিনয়ের সুনিপুণ কৌশল ও দক্ষতায় ভক্তদের হৃদয়ে নিজের অবস্থানকে পোক্ত করেছেন অনেক আগেই।

কিন্তু অভিনয়ের প্রতিভার পাশাপাশি হিমির যে আরো একটি প্রতিভা আছে সেটা হয়তো জানেন না অনেকেই।

হিমি যেমন অভিনয়ে পারদর্শী তেমনি গানেও আছে হিমির অবাধ দখল। ছোটবেলা থেকেই গান শিখেছেন হিমি। এবার হিমির কন্ঠে গানও শুনতে পাবেন তার ভক্তরা।

প্রথমবারের মতো গান গাইলেন জান্নাতুল সুমাইয়া হিমি। এবারের ঈদুল ফিতরের চাঁদ রাতে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে মাহিন আওলাদের পরিচালনায় হিমি এবং নিলয় অভিনীত নাটক ‘পরান পাখি’। সেই নাটকেরই বিশেষ একটি গানে কন্ঠ দিয়েছেন হিমি। তার সহশিল্পী আভরাল সাহির। ‘পরান পাখি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আভরাল সাহির।

প্রথমবার গান গাওয়া নিয়ে উচ্ছ্বসিত হিমি জানালেন, ছোটবেলা থেকে গান শিখলেও কখনো মূলধারায় গান গাওয়া হয়ে ওঠেনি। অভিনয়ের দিকেই মনোযোগ ছিলো বেশি। তবে এবার পারিচালক মাহিন আওলাদ ভাই এমনভাবে অনুরোধ করলেন যে গান গাইতেই হলো। গানটির কথা, সুর ও সঙ্গীত অসাধারণ হয়েছে। আমি আশা করছি সবার ভালো লাগবে গানটি।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে ঈদের দিন। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।