ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নকল গানে সমালোচনায় ‘শত্রু’, আগ্রহ নেই হল মালিকদের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নকল গানে সমালোচনায় ‘শত্রু’, আগ্রহ নেই হল মালিকদের বাপ্পি চৌধুরী ও জাহরা মিতু

ঈদকে ঘিরে জমে উঠেছে দেশের সিনেমা বাজার। গত কয়েক বছরের তুলনায় এবার একই ঈদে মুক্তির অপেক্ষায় রেকর্ড সংখ্যক সিনেমা।

এই তালিকায় এখন পর্যন্ত টিকে থাকার লড়াইয়ে আছে শাকিব খান ও বুবলী জুটির ‘লিডার আমিই বাংলাদেশ’, অনন্ত জলিল ও বর্ষা জুটির ‘কিল হিম’, আদর আজাদ ও বুবলী জুটির ‘লোকাল’, জয় চৌধুরী ও অপু বিশ্বাস জুটির ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমাগুলো।

তবে হল দখলে পিছিয়ে থাকলেও মুক্তির তালিকায় আছে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও জাহরা মিতু জুটির ‘শত্রু’ নামের সিনেমা। ‘জয় বাংলা’ দিয়ে সুপারফ্লপ জুটির তকমা পাওয়া এই দুই তারকার নতুন সিনেমাটিও মুক্তির আগে পোস্টার ও ট্রেলার-গান দিয়ে সমালোচনার মুখে পড়েছে।

সিনেমাটির পোস্টারে দেখা যায় এডিটিংয়ের ত্রুটি। যা নিয়ে সামাজিকমাধ্যমে সিনেপ্রেমীরা বেশ ট্রল করেন। এরপর আসে ট্রেলার। সেখানে ভালো একটি গল্পের আভাস মিললেও অভিনয় ও নির্মাণের দুর্বলতা চোখে লেগেছে। সবশেষ সিনেমাটি নতুন করে সমালোচনার জন্ম দেয় গান প্রকাশ করে। এটি প্রকাশ্যে আসতেই উঠেছে নকলের অভিযোগ!

‘শত্রু’ সিনেমার ‘প্রিয়া রে প্রিয়া’ গানের কথা ও সুরের মিল পাওয়া যাচ্ছে কলকাতার তারকাবহুল ‘জামাই বদল’ সিনেমার ‘তোকে ছাড়া’ গানের সঙ্গে। আর ভিজ্যুয়ালের মিল পাওয়া যাচ্ছে ‘লাইগার’ সিনেমার ‘আফাত’ গানের সঙ্গে। এমন দাবি উঠছে সামজিকমাধ্যমে।

তবে এসব অভিযোগ ও ট্রল নিয়ে মোটেও ভাবছেন না বাপ্পি। বরং শাকিব খান, অনন্ত জলিল ও প্রযোজক মোহাম্মাদ ইকবালকে নিয়ে কটু মন্তব্য করে নিজেকে আরো হাসির পাত্র বানিয়ে চলেছেন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেল, ‘শত্রু’ নিয়ে আগ্রহ নেই হল মালিকদের। সিনেপ্লেক্সগুলোতে প্রভাব আছে জাজ মাল্টিমিডিয়ার। তাই তাদের ‘জ্বিন’ ও ‘পাপ’ নিয়ে আগ্রহী তারা। এরপর ‘লিডার আমিই বাংলাদেশ’, ‘আদম’, ‘লোকাল’ ও ‘কিল হিম’ নিয়ে আগ্রহী তারা।  

এখন দেখার পালা এসবের ভিড়ে ‘শত্রু’ কয়টি হলে বসতে পারে। জানা গেছে, পরিচালক সুমন ধর ও নায়ক বাপ্পি বেশ চেষ্টা করে যাচ্ছেন হল পেতে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।