ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

এবার রবি চৌধুরীর বাসা থেকে চুরি হলো পুরস্কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মে ৩, ২০২৩
এবার রবি চৌধুরীর বাসা থেকে চুরি হলো পুরস্কার রবি চৌধুরী

কিছুদিন আগেই কণ্ঠশিল্পী ন্যানসির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ কিছু জুয়েলারি চুরি হয়েছে। এ ঘটনা বেশ চাঞ্চল্যের জন্ম দিয়েছিল।

এবার চুরি হলো নব্বই দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরীর বাসায়।

এই গায়কের বাসা থেকে চুরি হয়েছে তার বেশ কিছু পুরস্কার। এই ঘটনায় তার ৩৫ বছর সংগীত ক্যারিয়ারের অনেক পুরস্কারই হারিয়ে ফেলেছেন বলে জানান রবি চৌধুরী।  

মন খারাপ করে রবি চৌধুরী বলেন, আমার দুটো বাসা। একটি ওয়ারিতে আরেকটি হচ্ছে বাড্ডায়। বাড্ডার বাসাটি ভাড়া দিয়েছি আমার পরিচিত একজনের কাছে। সেখানেই এই পুরস্কারগুলো রাখা ছিল। ওই বাসার অ্যাওয়ার্ডগুলো চুরি হয়েছে। যখন সেগুলো খুঁজতে গিয়ে পেলাম না, তখন দারোয়ান বলল, সে নাকি দেখেছে কাজের লোকরা অ্যাওয়ার্ডগুলো ভেঙে তামা ও পিতল বিক্রি করতে।

আপনি কোনো আইনি পদক্ষেপ নেননি? জানতে চাইলে এই সংগীতশিল্পী বলেন, না, কাজের লোকদের জিজ্ঞাসা করলাম। তারা তা অস্বীকার করেছে। এমন কি তারা পবিত্র কুরআন শরীফ হাতে নিয়েও চুরির বিষয়টি অস্বীকার করেছে। ঘটনাটি কিছুদিন আগের। তাই আইনি পদক্ষেপ নেইনি। ওই ঘটনার পরপরই ফ্ল্যাটটি খালি করে ফেলি।  

রবি চৌধুরী বলেন, বাসাটি আপাতত আমারই আছে। কাউকে আর ভাড়া দেব না বলে সিদ্ধান্ত নিয়েছি। যা হারিয়েছি, তাতে শিক্ষা হয়ে গেছে। সান্ত্বনা এটুকু, ভক্ত ও শ্রোতাদের ভালোবাসা এখনো নিজের কাছেই আছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মে ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।