ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারো ‘ডন’ হয়ে পর্দায় ফিরছেন শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, মে ১৪, ২০২৩
আবারো ‘ডন’ হয়ে পর্দায় ফিরছেন শাহরুখ! শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত ও ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির চলচ্চিত্র ‘ডন ৩’র নির্মাণ কাজ শুরু হতে যাচ্ছে শিগগিরই। সিনেমাটির প্রযোজক রিতেশ সিধওয়ানি সিনেমাটির ঘোষণা দিয়েছেন।

তিনি আশ্বস্ত করেছেন, সিনেমার স্ক্রিপ্টটি সম্পূর্ণ করার পর্যায়ে রয়েছেন ফারহান আখতার।  

এক দশক ধরে প্রতীক্ষিত চলচ্চিত্র ‘ডন ৩’। ২০১১ সালে সর্বশেষ ‘ডন ২’ মুক্তি পায় এবং তারপর থেকে ভক্তরা অ্যাকশন ফ্র্যাঞ্চাইজিতে ডন হিসাবে শাহরুখ খানের প্রত্যাবর্তন দেখতে আগ্রহী।  

পিটিআই-এর সাথে কথা বলার সময় প্রযোজক রিতেশ সিধওয়ানি নিশ্চিত করেছেন যে ফারহান আখতার শিগগিরই সিনেমাটি শেষ করতে পারেন।

তিনি বলেন, আমার সঙ্গী ফারহান আখতারের লেখা শেষ না হওয়া পর্যন্ত আমরা কিছু করব না। এই মুহুর্তে তিনি স্ক্রিপ্টটি সম্পূর্ণ করার পর্যায়ে রয়েছেন। আমরা সবাই ‘ডন’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

ফারহান আখতারের পরিচালনায় ২০০৬ সালে ‘ডন: দ্য চেজ বিগিন্স’ নিয়ে পর্দায় আসেন শাহরুখ খান। অমিতাভ বচ্চনের আইকনিক চলচ্চিত্রের রিমেক এটি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, বোমান ইরানি এবং ওম পুরী। বক্স অফিসে ‘সুপারহিট’ তকমা পাওয়ায় ২০১১ সালে এর দ্বিতীয় পর্ব নিয়ে আসেন শাহরুখ-ফারহান।

প্রায় এক বছর আগে ফারহান আখতার ‘ডন ৩’র স্ক্রিপ্টে পুনরায় কাজ করা শুরু করেন। এর আগে জানা গেছে, ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশটি চূড়ান্ত অংশ হবে এবং এর শিরোনাম করা হয়েছে ‘ডন: দ্য ফাইনাল চ্যাপ্টার’। এবার অফিসিয়ালি ঘোষণা এলো সিনেমাটি নির্মাণের। ‘ডন’ ভক্তদের দীর্ঘ প্রতীক্ষা এবার শেষ হবার পালা।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।