ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪৩০, ০৩ অক্টোবর ২০২৩, ১৮ রবিউল আউয়াল ১৪৪৫

বিনোদন

প্রবাসীদের কান্না-হাসির গল্প, প্রশংসিত ‘প্রবাসী-২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
প্রবাসীদের কান্না-হাসির গল্প, প্রশংসিত ‘প্রবাসী-২’ শরাফ আহমেদ জীবন, জিয়াউল হক পলাশ ও শিমুল শর্মা

প্রবাসীদের বাস্তব জীবনের ৩টি বিশেষ মূহুর্ত নিয়ে নির্মিত হয়েছে ‘প্রবাসী ২’। মাত্র ৩ মিনিট ৫০ সেকেন্ডের এই শর্টফিল্মটি দেশের বাইরে থাকা সকল প্রবাসীসহ সবার প্রশংসা কুড়াচ্ছে!

শর্টফিল্মটি মুক্তির পর থেকে লাখ লাখ ভিউয়ের পাশাপাশি শেয়ার ও ইতিবাচক মন্তব্য করে দর্শকেরা ছড়িয়ে দিয়েছেন।

শাফায়েত হোসেন শাওন পরিচালিত এ শর্টফিল্মে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, শিমুল শর্মা ও শরাফ আহমেদ জীবনসহ অনেকেই। স্বল্পদৈর্ঘ্য এ ফিল্মে প্রবাসীদের জীবনের অপ্রকাশিত সুখ-দুঃখ, হাসি-কান্না আর বিশেষ মুহূর্তগুলো ফুটে উঠেছে চমৎকারভাবে।

জিয়াউল হক পলাশ বলেন, প্রবাসী ভাই-বোনদের প্রতি আমার আবেগের জায়গাটা সবসময়ই আলাদা। বিভিন্ন দেশে ঘুরে বেড়ানোর সুবাধে তাদেরকে কাছ থেকে দেখার সৌভাগ্য হয়েছে। কতটা কষ্টে তারা জীবন কাটান সেটা কাছ থেকে না দেখলে বোঝা যাবে না।  

স্বল্পদৈর্ঘ্য এ ফিল্মটি নিয়ে পলাশ বলেন, এ কাজ করার সময় বুঝে ওঠতে পারিনি এটি এতো বেশি দর্শক প্রিয় হবে। ভিডিওটি অনলাইনে প্রকাশ করার সঙ্গে সঙ্গে এতো বেশি দর্শক এটিকে ধারণ করবে তা ভাবতে পারিনি। এটা আসলে প্রবাসীদের ভালোবাসা।  

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa