ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রাজের সঙ্গে ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, মে ৩০, ২০২৩
রাজের সঙ্গে ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

সোমবার (২৯ মে) মধ্যরাতে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এরপর থেকে আপলোড হয় বেশ কিছু একান্ত ভিডিও ও ছবি।

ভিডিওতে দেখা গেছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে।

প্রতিটি ভিডিওতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা। ফলে মুহূর্তেই ভিডিওগুলো সামাজিকমাধ্যমে ছড়িয়ে যায়। রাত থেকেই এ নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে।

রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার কয়েক ঘণ্টা পর রাত ৩টার দিকে একটি স্ট্যাটাস দেন সুনেরাহ বিনতে কামাল। তিনি জানান, এসব ভিডিও পাঁচ বছর আগের, যখন তারা একসঙ্গে ‘ন ডরাই’ সিনেমার কাজ করেছিলেন।

সুনেরাহ বলেন, রাজকে আমি ১০ বছরের বেশি সময় ধরে জানি এবং সে আমার বেস্টফ্রেন্ড। আমরা সবাই জানি, কীভাবে আমরা বেস্টফ্রেন্ডদের সঙ্গে কথা বলি। আপনাদের কাছে সমস্যা হলো সে (রাজ) একজন ছেলে আর আমি মেয়ে।

কিছু দিন আগে রাজের সঙ্গে সুনেরাহর দেখা হয়েছিল একটি ডাবিং স্টুডিওতে। সে সময় তারা সেলফি তুলে পোস্ট করেছিলেন ফেসবুকে। ওই ছবিকে ইঙ্গিত করে রাজের স্ত্রী, চিত্রনায়িকা পরীমণিও সামাজিকমাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন।

পরীর নাম উল্লেখ না করেই বিষয়টি নিয়ে সুনেরাহ বললেন, বিয়ের পর রাজের সঙ্গে আমার যোগাযোগ নেই বললেই চলে। সেদিন ওর সঙ্গে দেখা হয়েছিল একটি ডাবিং স্টুডিওতে, আমরা একটি ছবি তুলি। আমি জানি না পুরনো বন্ধুদের সঙ্গে ছবি তোলায় কী ভুল ছিল। তার স্ত্রী ছবিটি দেখে আমার ওপর কোনো কারণ ছাড়াই রেগে গিয়েছেন।

ফাঁস হওয়া ভিডিওগুলো নিয়ে সুনেরাহর ব্যাখ্যা, যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের। আমাদের বয়স কম ছিল। আমরা সেভাবেই কথা বলার চেষ্টা করছিলাম, যেভাবে ‘ন ডরাই’র জন্য প্রতিদিন অনুশীলন করতাম। কারণ আমরা (বিশেষ করে আমি) সিনেমায় এসব গালি ব্যবহার করেছি। আরেকটি ফটো আমি তাকে পাঠিয়েছিলাম শুটিংয়ের প্রয়োজনে মার খেয়ে ব্যথা পেয়েছিলাম, সেটা দেখানোর জন্য (ছবিতে লিয়াকত আমাকে মারতেন, যারা ‘ন ডরাই’ দেখেছেন তারা জানেন); আঘাতের কারণে শুটিংয়ে যাওয়ার মতো অবস্থায় নেই বোঝাতে। এই ছবি আমি শুধু তাকে পাঠাইনি, নির্মাতাকেও দিয়েছি।

সবশেষে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে সুনেরাহ লেখেন, এটাকে বড় করে দেখবেন না অনুগ্রহ করে, কারণ আইডি হ্যাক হয়েছিল এটা নিশ্চিত। আর আমরা সবাই জানি কে করেছেন। জনসমক্ষে হৈচৈ করতে যার কোনো কারণ লাগে না! যারা এগুলো ছড়িয়ে আমাকে হেনস্তা করার চেষ্টা করবেন, তাদের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেবো।

এদিকে, হ্যাক হওয়ার পর নিজের অ্যাকাউন্ট আবার উদ্ধার করেছেন শরিফুল রাজ। এরপর সঙ্গে সঙ্গেই ফাঁস হওয়া ভিডিও-ছবিগুলো ডিলিট করে দিয়েছেন। তবে বিষয়টি নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।