ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

অ্যাঞ্জেলিনা জোলির নামে আবারো মামলা করলেন ব্র্যাড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ৪, ২০২৩
অ্যাঞ্জেলিনা জোলির নামে আবারো মামলা করলেন ব্র্যাড অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিট

আইনি জটিলতায় পড়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। সম্পত্তি বিক্রির জেরে অভিনেত্রীর ওপর ব্যাপক চটেছেন তার প্রাক্তন স্বামী অভিনেতা ব্র্যাড পিট।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, ইতোমধ্যেই অ্যাঞ্জেলিনা জোলির নামে আইনি পদক্ষেপ নিয়েছেন ব্র‍্যাড পিট।

প্রতিবেদন থেকে জানা গেছে, ব্র্যাডের অনুমতি না নিয়ে অ্যাঞ্জেলিনা জোলি তাদের যৌথ সম্পত্তি থেকে কিছু অংশ বিক্রি করেছেন। আর এতেই খেপেছেন এই ব্র‍্যাড পিট। ফ্রান্সে ১৩ লক্ষ ১৮২ কোটি টাকা মূল্যের একটি আঙুর খেতের সমান দু-ভাগ মালিকানা রয়েছে ব্র্যাড-অ্যাঞ্জেলিনার। সেখান থেকেই নিজের নামের অংশটুকু রাশিয়ার কোটিপতি ইউরি শেফলারকে দিয়েছেন এই অভিনেত্রী।

ব্র্যাডের অভিযোগ, তার অনুমতি না নিয়ে শাতো মিরাভাল নামের বিপুল বাগানের অর্ধেক বিক্রি করে দিয়ে বেআইনি কাজ করেছেন তার প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ইতোমধ্যে অভিনেতা আইনজীবীর মাধ্যমে লস অ্যাঞ্জেলেসের আদালতে একটি মামলা দায়ের করেছেন।

অভিযোগে বলে হয়, অ্যাঞ্জেলিনা গোপনে শেফলারের সংস্থার সঙ্গে চুক্তিতে গিয়ে ব্র্যাড ও তার সংস্থার প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন।

অন্যদিকে, অ্যাঞ্জেলিনার আইনজীবী জানান, ব্র্যাডের অভিযোগ ভিত্তিহীন এবং অত্যন্ত হানিকর এক পদক্ষেপ। কারণ দলিল অনুযায়ী, আঙুর খেতটির সঙ্গে বাণিজ্যিক চুক্তিতে রয়েছেন সুরা প্রস্তুতকারী সংস্থা মার্ক পেরিন। ২০১৩ সাল থেকে ব্র্যাডের নিজস্ব সংস্থা মন্ডো বঙ্গোর সঙ্গেই ব্যবসা করছে তারা। এরপরেই শাতো মিরাভাল বড়সড় বাণিজ্যিক কেন্দ্রে পরিণত হয়েছে। সেই সঙ্গে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে এর নাম।

যদিও ব্র্যাডের আইনজীবীর এই বাগানের সাফল্যের জন্য অ্যাঞ্জেলিনার বিশেষ কোনো অবদানই নেই বলে দাবি করেছেন। তবে তাদের এই আইনি জটিলতায় শেষ অবধি কে জেতেন তা নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা।

৯ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন জোলি-ব্রাড। দুই বছর পর ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। এই দম্পতির সংসারে ৬ সন্তান। কিন্তু তাদের নাবালক সন্তানদের ভাগ করে নেওয়ার ব্যবস্থা এখনও চূড়ান্ত হয়নি। এ নিয়ে মামলা এখনো চলছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।