ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে কাকে ‘লুজার’ বললেন পরী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে কাকে ‘লুজার’ বললেন পরী? পরীমণি

প্রতিবছর জুনের তৃতীয় রোববার পুরো বিশ্বে পালিত হয় ‘বাবা দিবস। ’ আর তাই পুরো বিশ্বেই বাবাদের নিয়ে দিনটি বিশেষভাবে উদযাপন করেন সন্তানেরা।

এমন দিনেই ইঙ্গিতপূর্ণ একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত চিত্রতারকা পরীমণি। তার স্ট্যাটাসের যে শব্দটি সবার নজড়ে এসেছে সেটি ‘লুজার’।

এরপর থেকেই অনেকের প্রশ্ন- ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে কাকে খোঁচা দিলেন পরী? অনেকেই আবার, বলছেন স্বামী শরিফুল রাজকেই এখানে ইঙ্গিত করেছেন। যদিও সেখানে কারও নাম উল্লেখ করেননি এই অভিনেত্রী।  

সম্প্রতি স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক অবনতির কথা জানিয়েছেন পরী। তিনি আরও জানান, রাজের সংসার করতে চান না। যদিও দুজনে মিলেই পুত্র রাজ্যর দশ মাস উদযাপন করেছেন। কিন্তু সেটি ছিল ছেলের কারণে ক্ষণিকের জন্য।

এমন যখন পরিস্থিতি, এমন সময়ে রোববার (১৮ জুন) বাবা দিবসের ভোরে ফেসবুকে ফের বিস্ফোরক মন্তব্য করেন পরীমণি। স্ট্যাসেসে তিনি বলেন, ‘এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনও স্মৃতি খুঁজে পাচ্ছো না শেয়ার করার মতো, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনও মেমোরিজই থাকবে না! অবশ্য তোমার তো তোমার মায়ের সাথেও নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের (বন্ধু) সাথে আছে! লুজার। ’

এরপর পরী বললেন, ‘মা-বাবা নেই, এই কষ্ট ঢের ভালো; এমন থাকার চেয়ে। যাই ঘুম দেই একটা, ছেলের গলা ধরে। ’

পরীর এমন মন্তব্যের পর বরাবরের মতো নীরব ভূমিকায় শরিফুল রাজ।  

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। সে বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে জন্ম নেয় ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।